সালাহউদ্দিনকে কেন দলের সাথে নেয়া হচ্ছেনাঃ মাশরাফি

559

বাংলাদেশের ঘরোয়া ক্রিকেট বা জাতীয় দলের কর্মীদের মধ্যে মোহাম্মদ সালাহউদ্দিন নামটি খুবই জনপ্রিয়। কিন্তু টাইগার ক্রিকেটের সঙ্গে গভীর সম্পর্ক থাকা এই মানুষটি নীরব দেশের স্বার্থে কাজ করে যান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এবার বাংলাদেশ দলের ব্যর্থতায় নাড়াচাড়া দিয়ে উঠেছে দেশীয় ক্রিকেট। সেই সমালোচনায় পাল্লা দিয়েছেন সাবেক টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তিনিও তুলে ধরেছেন বিভিন্ন অসঙ্গতি। তবে কোচিং স্টাফদের নিয়ে মাশরাফি যে মন্তব্য করেছেন তা নিয়ে সরগরম ক্রিকেট পাড়া। অনেক দাম দিয়ে নিয়োগ দেয়া কোচেদের যোগ্যতা এবং তাদের ইতিহাস সম্পর্কে তুলে ধরেছেন প্রশ্ন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তবে সমাধানও খোঁজার চেষ্টা করেছেন ম্যাশ। কাল রাতে বেসরকারি একটি টিভি চ্যানেলের টক – শো তে সালাহউদ্দিনকে টিমে যুক্ত করার বিষয়ে তিনি বলেন, ‘একটা শিশু যখন কিছু যায়, আজ না দিলেও বাবা-মা একটা সময়ে গেলে সেটা সন্তানকে দেয়া হয়। এখানেও তাই করা উচিত।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

মাশরাফি আরও বলেন, ‘কোচিং স্টাফদের দিকে নজর দেয়ার কিন্তু এখনই সময়। সাকিব, তামিম, মুশফিক, রিয়াদসহ সকলেই সালাহউদ্দিন ভাইকে পছন্দ করে। তাহলে তাকে কেন টীমের কোনো না কোনো জায়গায় নেয়া হচ্ছেনা?’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

মোহাম্মদ সালাহউদ্দিনকে দলের কোনো না কোনো জায়গায় নেয়ার বিষয়ে জোরালো দাবী জানান মাশরাফি। এখন আদৌ সালাহউদ্দিনকে দলের কোথাও নেয়া হয় কিনা সেটাই দেখার বিষয়।

You May Also Like