আসিফের সমালোচকদের ধুয়ে দিলেন ওয়াসিম আকরাম

556

শারজাহ ক্রিকেট স্টেডিয়াম থেকে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়াম-তিন দিনের ব্যবধানে ৪৭ কিলোমিটার দূরত্বে পরপর দুটি ম্যাচ। সেটাও আবার শক্তিশালী নিউজিল্যান্ড এবং টি-টোয়েন্টি ফরম্যাটের উঠতি পরাশক্তি আফগানিস্তানের মতো দলের বিপক্ষে।আর এই দুই ম্যাচে পরে ব্যাটিং করা পাকিস্তানের ভাগ্য যখন পেন্ডুলামের মতো দুলছিল, তখন ত্রাতার ভূমিকায় আসিফ আলি। প্রতিপক্ষের বোলিং লাইনআপ যেমনই হোক না কেন, ম্যাচ তিনি ছিনিয়ে এনেছেন দলের পক্ষে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

নিউজিল্যান্ড ও আফগানিস্তানের বিপক্ষে দুই ম্যাচে আসিফ মোট ছক্কা হাঁকিয়েছেন ৭টি, চার মাত্র ১টা! আফিসের ‘বড় গুণ’ বড় শট খেলতে পারেন। আর তার এমন মনমুগ্ধ পাওয়ার হিটিং দেখে প্রশংসা ঝরছে ওয়াসিম আকরাম, ভিভিএস লক্ষ্মণের মতো কিংবদন্তি ক্রিকেটারদের কণ্ঠেও।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এদিকে, আফগানিস্তানের বিপক্ষে আরও একটি ম্যাচ জেতানো ইনিংস খেলার পর কিছুদিন আগে আসিফকে নিয়ে যারা সমালোচনা করেছেন, তাদের একহাত নিয়েছেন ওয়াসিম আকরাম, ‘পাকিস্তানিরা শুধু একটা শব্দই শিখেছে শুধু, সেটা হলো পার্চি (যোগ্যতা ছাড়া সুযোগ পায়। আমার প্রশ্ন, এখন কার মুখে এখন হাসি? সে হলো আসিফ আলি। কারও সমালোচনা করলে একটা নির্দিষ্ট সীমা পর্যন্ত করুন। কখনো সীমার বাইরে যাবেন না।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ভারতের বিপক্ষে ১০ উইকেটে জয়ের পর নিউজিল্যান্ড ও আফগানিস্তান-দুদলের বিপক্ষেই ৫ উইকেটের জয় পেয়েছে পাকিস্তান। টানা তিন জয়ে পয়েন্ট তালিকার শীর্ষে থেকে সেমিফাইনালের পথে এক পা দিয়ে রেখেছে বাবর আজমের দল।

You May Also Like