ব্রেকিং নিউজঃ মেসিকে ছাড়িয়ে বিশ্বরেকর্ড গড়লেন রোনালদো

inCollage 20211030 141052928

দু’জনের দ্বৈরথটা মাঠে ছড়িয়েছে উত্তাপ, দু’জনে কতশত বার ভেঙে দিয়েছেন একে অন্যের রেকর্ড। সেই ধারাটা এবার যেন সামাজিক যোগাযোগ মাধ্যমেও নিয়ে এসেছেন লিওনেল মেসি আর ক্রিশ্চিয়ানো রোনালদো। মেসি ভেঙে দিয়েছিলেন রোনালদোর ইনস্টাগ্রাম রেকর্ড, সে রেকর্ডটা তিন মাসের মধ্যেই পুনরুদ্ধার করে ফেলেছেন পর্তুগীজ তারকা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

চার সন্তানের জনক তিনি, তার ঘর আলো করে আরও দুই সন্তান আসছে। গত বৃহস্পতিবার রোনালদো তার ইনস্টাগ্রামে জানান এমনই এক খবর। সেটি জানানোর পর থেকেই তার ইনস্টাগ্রাম ভেসে গেছে প্রতিক্রিয়ার বন্যায়। মন্তব্য বিভাগে তো ভক্ত-সমর্থক ও সাবেক-বর্তমান সতীর্থদের শুভেচ্ছা মিলেছেই, মিলেছে অজস্র লাইকও।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তার ইনস্টাগ্রামের সবশেষ পোস্টে চোখ বোলালে দেখা যায় সে ছবিতে লাইকের সংখ্যা ৩ কোটি ছোঁবে আর কিছুক্ষণ পরেই। ইনস্টাগ্রাম ইতিহাসে কোনো ক্রীড়াবিদের ছবিতে এর চেয়ে বেশি লাইক পড়েনি আর। যার থেকে রেকর্ডটা কেড়ে নিয়েছেন রোনালদো, তিনি আর কেউ নন; তিনি লিওনেল মেসি!

গত আগস্টে পিএসজিতে যোগ দেওয়ার খবরটা ইনস্টাগ্রামে জানিয়ে প্রায় ২.৩ কোটি লাইক কামিয়েছিলেন মেসি। রোনালদো এবার ছাড়িয়ে গেলেন সেটাই।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ইনস্টাগ্রাম ইতিহাসের সর্বোচ্চ লাইক পাওয়া পোস্ট হতে অবশ্য রোনালদোর সেই ছবিকে পাড়ি দিতে হবে বহু দূরের পথ। সাড়ে পাঁচ কোটি লাইক নিয়ে আপাতত রোনালদো থেকে নিরাপদ দূরত্বে আছে ওয়ার্ল্ড রেকর্ড এগ নামক অ্যাকাউন্ট থেকে ২০১৯ সালের ৪ জানুয়ারি পোস্ট করা একটি ডিমের ছবি। তারপরের অবস্থানটাই এখন রোনালদোর এই ছবির।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

You May Also Like