২০২৩ বিশ্বকাপে মাশরাফিকে মেন্টর হিসেবে নিয়েই খেলতে যাবেন তামিম

resize 1635577189730351624p44

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে মহেন্দ্র সিং ধোনিকে মেন্টর হিসেবে রেখেছে ভারতীয় ত্রিকেট দল৷ আবার শ্রীলঙ্কার মেন্টর হিসেবে আছেন দেশটির সাবেক কিংবদন্তি মাহেলা জয়াবর্ধনে৷ বিভিন্ন দেশই তাদের কিংবদন্তি ক্রিকেটারদের মেন্টর হিসেবে বিশ্বকাপ নিয়েছে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এ থেকেই মাশরাফিকে বাংলাদেশ দলের মেন্টর হিসেবে নেওয়ার দাবী তোলেন ভক্তরা। যদিও বিসিবি সেটার প্রয়োজন মনে করেনি। তবে বিসিবি চাইলে দেশের জন্য মেন্টর হিসেবে দেশের জন্য কাজ করতেন বলে জানিয়েছেন মাশরাফি বিন মুর্তজা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

শুক্রবার এক গণমাধ্যমে ‘দ্য তামিম ইকবাল শো’ অনুষ্ঠানে তামিমের প্রশ্নের জবাবে এমনটা জানান টাইগার সাবেক অধিনায়ক। দলের প্রয়োজনে মাশরাফি কি ফিরবেন? এমন প্রশ্নের উত্তরে মাশরাফি মর্তুজা জানান দেশের প্রয়োজনে তিনি সবসময় থাকবেন। বাংলাদেশ ক্রিকেটের স্বার্থে যে কোন সময়, যে কোন কাজে তিনি যুক্ত হতে রাজী আছেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

অনুষ্ঠানে মাশরাফি বলেন , ‘সত্যি বলতে দেশের জন্য কোনো কিছুতে না করা আমার জন্য কঠিন। তবে মেন্টর এখন লাগবে বলে আমার কাছে মনে হয় না। এখন এটার দরকার নেই। তবে দেশের জন্য দরকার হলে আমার ক্ষেত্রে না বলা সত্যি কঠিন।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তবে এবারের বিশ্বকাপে না হলেও ২০২৩ ওয়ানডে বিশ্বকাপে তামিমকে মেন্টর হিসেবে নেওয়ার ঘোষণা দিয়েছেন তামিম। এসময় তামিম বলেন, ‘আমি যদি ২০২৩ বিশ্বকাপে অধিনায়ক থাকি, বোর্ড যদি রাজি থাকে, আপনি যদি রাজি হন তাহলে পরবর্তী ওয়ানডে বিশ্বকাপে আপনাকে বাংলাদেশের মেন্টর হিসেবে চাই।’

You May Also Like