কাটার মাস্টারকে খুজে পাচ্ছে না বাংলাদেশ

549

বাংলাদেশ যেন এবারের টি-২০ বিশ্বকাপ প্রস্তুতি ছাড়াই খেলছেন বলে অনেকেই মনে করছেন। প্রস্তুতি ম্যাচ থেকে শুরু করে এখন পর্যন্ত যত ম্যাচ খেলেছেন তার মধ্যে বেশীর ভাগ খেলায় তারা হেরে গেছেএবারের টি-২০ বিশ্বকাপ মোস্তাফিজের বোলিং বিশ্লেষণ করলে দেখা যায় যে ফিজ কোন ভাবেই নিজেকে মানিয়ে নিতে পারছেন না এই কাটার মাস্টার
স্কটল্যান্ড বনাম বাংলাদেশ

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

টি-২০ বিশ্বকাপরে প্রথমে ম্যচে স্কটল্যান্ডের সঙ্গে বাংলাদেশ ৬ রানে হেরে যায় সেই ম্যাচে মোস্তাফিজুর রহমান সর্বমোট ৪ ওভার বল করেন যার মধ্যে তিনি ২ টি ৪ এবং ২ টি ৬ দিয়েছেন। সেই ম্যাচে যত জন বোলার খেলানো হয়েছে তার মধ্যে তিনি সব চেয়ে বেশী ৩২ রান দিয়েছেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ওমান বনাম বাংলাদেশ
টি-২০ বিশ্বকাপে বাংলাদেশ নিজেদের দ্বিতীয় ম্যাচে ওমান কে ২৬ রানে হারিয়েছে। কিন্তু সেদিনও মোস্তাফিজ বাজে বল করেছেন। সেই ম্যাচে যত জন বোলার খেলানো হয়েছে তার মধ্যে তিনি সব চেয়ে বেশী ৩৬ রান দিয়েছেন। যার মধ্যে ৬ ছিল ৩ টা এবং ৪ ছিল ২ টা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পাপুয়া নিউগিরি বনাম বাংলাদেশ
টি-২০ বিশ্বকাপে বাংলাদেশ নিজেদের তৃতীয় ম্যাচে পাপুয়া নিউগিরি কে ৮৪ রানে হারিয়েছে। কিন্তু সেদিনও মোস্তাফিজ বাজে বল করেছেন। সেই ম্যাচে যত জন বোলার খেলানো হয়েছে তার মধ্যে তিনি সব চেয়ে বেশী ৩৪ রান দিয়েছেন। যার মধ্যে ৬ ছিল ২ টা এবং ৪ ছিল ১ টা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

শ্রীলংঙ্কা বনাম বাংলাদেশ
টি-২০ বিশ্বকাপে বাংলাদেশ নিজেদের ৪র্থ ম্যাচে শ্রীলংঙ্কার কাছে ৫ উইকেটে হেরেছে বাংলাদেশ ৭ বল বাকি ছিল। যদিও সেদিন সে মাত্র ৩ ওভার বল করেছে। তারপরও সে ৩ ওভারে ২২ রান দিয়েছে সেটাও খুব একটা ভালো ছিল না।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ইংল্যান্ড বনাম বাংলাদে
টি-২০ বিশ্বকাপে বাংলাদেশ নিজেদের ৫ম ম্যাচে ইংল্যান্ডের কাছে ৮ উইকেটে হেরেছে বাংলাদেশ ৩৫ বল বাকি ছিল। যদিও সেদিন সে মাত্র ৩ ওভার বল করেছে। তারপরও সে ৩ ওভারে ২৩ রান দিয়েছে সেটাও খুব একটা ভালো ছিল না। এই ম্যাচে কোন উইকেট পায়নি তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ওয়েস্ট ইন্ডিজ বনাম বাংলাদেশ
টি-২০ বিশ্বকাপে বাংলাদেশ নিজেদের ৬ষ্ট ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে ৩ রানে হেরেছে বাংলাদেশ। আজ সে আরো বাজে বল করেছে। আজকের তার শেষ ওভারে অতিরিক্ত রান দেয়ার জন্যই দল কঠিন চাপে পড়ে যায় এবং শেষ মূহূর্তে ৩ রানে হেরে যায় বাংলাদেশ। আজকের এই ম্যাচে যত জন বোলার খেলানো হয়েছে তার মধ্যে তিনি সব চেয়ে বেশী ৪৩ রান দিয়েছেন। আজকের ম্যাচে ২ উইকেট পেয়েছেন তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এখানে হয়তো অনেকে ভাবতে পারেন যে তিনি শুধু রান দিয়েছে উইকেট কি পায়নি? হ্যা পেয়েছে আবার তিনি যে রানের বিনিময় উইকেট পেয়েছেন তার থাকে অন্য বোলাররা আরো ভালো উইকেট পেয়েছেন গড়আইপিএলে যে মোস্তাফিজ এত্তো ভালো খেলো সেই কেন দেশের হয়ে এতো বাজে খেলতেছে এটাই এখন খেলা প্রেমীদের মনে প্রশ্ন। এখন সবারই আশা মোস্তাফিজ আবার আগের খেলায় ফিরে আসুক দেশের হয়ে আন্তুর্জাতিক ম্যাচ গুলোতে নিজেকে প্রমাণ করুক যে শুধু ফ্রাঞ্চাইজিং এর জন্য নয় দেশের জন্যও ফিজ খেলতে পারে।

You May Also Like