ব্রেকিং নিউজঃ গেইল-লিভিংস্টোনদের কোচের দায়িত্বে সারাহ টেলর

resize 16355299122069359793p42

এই বছরের টি-টেন লিগের আগে সারাহ টেলরকে সহকারী হিসেবে নিয়োগ দিয়েছে টিম আবুধাবি। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে এই প্রথম কোনো প্রাক্তন ইংলিশ ক্রিকেটার পুরুষ দলের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে এবার প্রথম হলেও এর আগে সাসেক্স পুরুষ দলের সঙ্গে বিশেষ কোচ হিসেবে কাজ করেছিলেন টেলর। তিনি ছাড়া পুরুষদের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে কোচিং করানোর অভিজ্ঞতা আছে কেবল জুলিয়া প্রিসের সাধারণ পুরুষদের ক্রিকেটে নারী কোচ খুব একটা দেখা যায় না। টেলর মনে করছেন এটা খুবই স্বাভাবিক ব্যাপার এবং সবাই সহজভাবেই নেবে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

কোচিং করানোটা উপভোগ করেন বলেও জানিয়েছেন তিনি।

টেলর বলেন, ‘আমি আশা করছি সবাই এটা খুব স্বাভাবিকভাবে দেখবে। আমি প্রথমবার (ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে পুরুষ দলের দায়িত্বে) কিন্তু শেষ না। কোচিং করানোটা আমার আবেগ আর পুরুষ দলের সঙ্গে কাজ করাটা আরও বেশি রোমাঞ্চকর।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পুরুষদের সঙ্গে কাজ করতে সবসময় স্বাছন্দ্যবোধ করেন এবং চ্যালেঞ্জ নিতে পছন্দ করেন টেলর। তিনি মনে করেন নতুন পরিবেশে কাজ করাটা কোচদের জন্য চ্যালেঞ্জের।

এ প্রসঙ্গে টেইলর বলেন, ‘পুরুষদের সঙ্গে কাজ করতে কখনোই আমার কোনো সমস্যা ছিল না এবং আমি চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। সবাই চেষ্টা করেন নিজেকে প্রমাণ করতে তবে নতুন পরিবেশে কাজ করাটা কোচদের জন্য চ্যালেঞ্জের।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

টিম আবুধাবি: ক্রিস গেইল, লিয়াম লিভিংস্টোন, ক্রিস বেঞ্জামিন, ড্যানি ব্রিগস, আহমেদ দানিয়াল, ফিদেল এডওয়ার্ডস, মুহাম্মদ ফারাজউদ্দিন, কলিন ইনগ্রাম, মার্শেইন্ট ডি লেঞ্জে, ওবেড ম্যাককয়, রোহান মুস্তফা, নাভিন উল হক, ফিল সল্ট, পল স্টার্লিং।

You May Also Like