টাইগারদের বোলিং তোপে মাঝারি রানের টার্গেট দিল ওয়েস্ট ইন্ডিজ

545

টি-২০ বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্বে নিজেদের প্রথম জয়ের লক্ষ্যে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। গুরুত্বপূর্ণ ম্যাচে দারুণ বোলিং করেছে টাইগাররা। ম্যাচ জিততে পেয়েছে সহজ লক্ষ্য।নির্ধারিত ২০ ওভারে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৭ উইকেটে ১৪২ রান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। এই ম্যাচে দুই পরিবর্তন নিয়ে নেমেছে টাইগাররা। নুরুল হাসান সোহানের জায়গায় এই ম্যাচে দলে ঢুকেছেন সৌম্য সরকার। এছাড়া নাসুম আহমেদের জায়গায় সুযোগ পেয়েছেন তাসকিন আহমেদ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ওয়েস্ট ইন্ডিজের হয়ে ইনিংস উদ্বোধনে নামেন ক্রিস গেইল ও এভিন লুইস। প্রথম দুই ওভার দেখেশুনে খেললেও তৃতীয় ওভারে পথ হারায় উইন্ডিজ। মুস্তাফিজুর রহমানের বল উড়িয়ে মারতে গিয়ে বল আকাশে তুলে দেন লুইস। অনেকটা পথ দৌড়ে এসে তা তালুবন্দী করেন মুশফিক। লুইস ফেরেন ৬ রানে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ক্রিস গেইল অফ ফর্ম থেকে বেরোতে পারেননি। তাকে ৬ রানে বোল্ড করার পর আরেক বিপদজনক ব্যাটার শিমরন হেটমেয়ারকেও ফেরান মাহেদী হাসান। এই অফস্পিনারের বলে সৌম্য সরকারের ক্যাচে পরিনত হওয়ার আগে হেটমেয়ার করেন ৯ রান।দ্রুত ৩ উইকেট হারানোর পর ধরে খেলার চেষ্টা করেন কাইরন পোলার্ড ও রস্টন চেজ। স্বাচ্ছন্দ্যবোধ না করায় ১৬ বলে ৮ রান করে রিটায়ার্ড হার্ট হন পোলার্ড। তার জায়গায় নেমে কোনো বল না খেলেই দুর্ভাগ্যজনকভাবে রান আউট হন আন্দ্রে রাসেল।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ক্যারিবীয়রা যখন রান করতে নাভিশ্বাস তুলছে তখন তাদের জন্য আশীর্বাদ হয়ে আসেন নিকোলাস পুরান। এই ব্যাটারের ২২ বলে ৪০ রানের ইনিংসে লড়াই করার মতো সংগ্রহ পায় উইন্ডিজ। পরের বলেই সাজঘরে ফেরেন ৩৯ রান করা চেজ। দুজনকেই আউট করেন শরিফুল ইসলাম।

You May Also Like