টাইগারদের বোলিং তোপে ব্যাটিং বির্পযয়ে ওয়েস্ট ইন্ডিজ, দেখেনিন সর্বশেষ স্কোর

531

বন-মৃত্যুর লড়াই। যে দল হারবে, টুর্নামেন্ট থেকে তাদের বিদায় নিশ্চিত হয়ে যাবে। এমন ম্যাচে টসে বাংলাদেশকে সাহায্য করলে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।শুরুটা খারাপ করেননি বোলাররা। প্রথম দুই ওভারে মাত্র ৯ রান তুলতে পারেন ক্যারিবীয় দুই ওপেনার ক্রিস গেইল আর এভিন লুইস। হেটমায়ারের উইকেট তুলে নেন মেহেদি হাসান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

মোস্তাফিজুর রহমানের করা ইনিংসের তৃতীয় ওভারের প্রথম বলটিতেই সাফল্য পেতে পারতো বাংলাদেশ। বলে হালকা ব্যাট ছুঁইয়ে অনেকটা দৌড়ে গিয়েছিলেন গেইল।পর রান হবে বুঝতে না পেরে ফেরত আসতে যান। পয়েন্ট থেকে থ্রো করেন সাকিব আল হাসান। উইকেটরক্ষক লিটন দাসও স্ট্যাম্পের কাছে চলে এসেছিলেন। কিন্তু সাকিবের থ্রো লিটনের দিকে ছিল না, ছিল স্ট্যাম্প বরাবর। সেটি মিস হলে বেঁচে যান গেইল।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তবে ওই ওভারেই মোস্তাফিজ ধাক্কা দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজকে। ওভারের শেষ বলটি তুলে মারতে গিয়ে বাতাসে ভাসিয়ে দেন এভিন লুইস (৯ বলে ৬)। স্কয়ার লেগে দৌড়ে এসে সহজ ক্যাচ নেন মুশফিকুর রহিম।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পঞ্চম ওভারে ভয়ংকর গেইলকে বোল্ড করেন শেখ মেহেদি হাসান। টাইগার অফস্পিনারের ঘূর্ণিতে ইনসাইডেজ হয়ে ১০ বলে মাত্র ৫ রান করে ফেরেন ইউনিভার্স বস।এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১০ ওভার শেষে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৩ উইকেটে ৪৮ রান। কাইরেন পোর্লাড ৩ আর রস্টন চেজ ১৯ রানে অপরাজিত আছেন।

You May Also Like