ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নামার আগে বাংলাদেশ শিবিরে বড় ধাক্কা

529

ইংল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচে খেলার কথা ছিল না নুরুল হাসান সোহানের। তবে তলপেটে চোট পাওয়া সোহান সেই ম্যাচে খেলেছিলেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলা হচ্ছে না কারণ আবার আজ ব্যথা বেড়েছে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

দলীয় সূত্র থেকে জানা গেছে এই চোটের কারণেই নুরুল হাসান সোহান শারজাহতে উইন্ডিজদের বিপক্ষে মাঠে নামবেন না। এমনকি টিম হোটেল থেকেও বের হবেন না বলে খবর।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আল আমিরাতে ওমান ‘এ’ দলের বিপক্ষে অপরাজিত ৪৯ রান, রান করেছিলেন আয়ারল্যান্ডের বিপক্ষে প্রস্তুতিমূলক ম্যাচেও (৩৮)। তবে রাউন্ড ১ ও সুপার টুয়েলভের ম্যাচে কথা বলে নি নুরুল হাসান সোহানের ব্যাট।স্কটল্যান্ডের বিপক্ষে ২, ওমানের বিপক্ষে ৩, পাপুয়া নিউ গিনির বিপক্ষে ০, ইংল্যান্ডের বিপক্ষে ১৬ (১৮ বলে)। রান খরা চলছে সোহানের ব্যাটে, শেষের দিকে ব্যাট করে দলকে দিতে পারেন নি ঝড়ো এক শেষ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

শেষ ১০ টি-টোয়েন্টি ইনিংসে সোহানের রান (১১, ০, ৮, ১৩, ৮, ৪, ২, ৩, ০, ১৬) সাকুল্যে ৬৫। স্ট্রাইক রেটটা ১০০ এর নিচে, গড় ৬.৫।
গতকাল সংবাদ সম্মেলনে এসে অবশ্য সোহান বলেছিলেন সুযোগ পেলে এবার শতভাগ দিয়ে দলের প্রয়োজন মেটাবেন। তবে তলপেটের পাওয়া চোটে সেই সুযোগটা অন্তত আজ আসছে না।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

উল্লেখ্য, দুবাইয়ের আইসিসি অ্যাকাডেমি মাঠে ব্যাট করতে যেয়ে গত মঙ্গলবার তাসকিন আহমেদের বলে তলপেটে চোট পেয়েছিলেন নুরুল হাসান সোহান।

এদিকে ব্যর্থতার বৃত্তে বন্দি লিটন দাসের একাদশে থাকা নিয়ে সংশয় ছিল। তবে নুরুল হাসান সোহানের চোটে এটা নিশ্চিত যে লিটন টিকে যাচ্ছেন, গ্লাভস হাতে উইকেটের পেছনে দাঁড়াবেন তিনিই।

You May Also Like