সমর্থকদের উদ্দেশ্যে যা বললেন রশিদ

526

২০১৯ বিশ্বকাপে পাকিস্তান-আফগানিস্তান ম্যাচের পরে, উভয় দলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছিল, যা কোনওভাবেই সমর্থনযোগ্য নয়। শুক্রবার (২৯ অক্টোবর) টি-টোয়েন্টি বিশ্বকাপে আবার মুখোমুখি হবে দুই দল। ম্যাচের আগে রশিদ খান ভক্তদের শান্তিতে খেলা উপভোগ করার আহ্বান জানান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

গত ওয়ানডে বিশ্বকাপে হেডিংলিতে মুখোমুখি হয়েছিল আফগানিস্তান ও পাকিস্তান। উত্তেজনাপূর্ণ সেই ম্যাচে স্টেডিয়ামের নিরাপত্তারক্ষীদের রীতিমতো হিমশিম খেতে হয় আফগানিস্তান-পাকিস্তান সমর্থকদের নিয়ন্ত্রণে রাখতে।ম্যাচের এক পর্যায়ে দুই দলের সমর্থকরা একে অপরের সঙ্গে হাতাহাতি শুরু করে। এমনকি বোতল ছোড়াছুড়ি এবং আবর্জনা ফেলার পাত্র ছোড়ারও ঘটনা ঘটায় তারা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এবারের ম্যাচের আগে আফগান সমর্থকদের উদ্দেশ্যে রশিদ বলেন, ‘২০১৯ বিশ্বকাপে ম্যাচের পরে যা ঘটেছিল তা হওয়া উচিত ছিল না। সমর্থকদের কাছে অনুরোধ যাতে এই ধরনের দুর্ঘটনা আর না ঘটে। যা-ই হোক না কেন দিনশেষে ক্রিকেট জাতিকে ঐক্যবদ্ধ এবং একত্রিত করে।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

পাকিস্তানের বিপক্ষে মাঠের লড়াইটা বরাবরই জমিয়ে তোলেন মোহাম্মদ নবী-রশিদরা। সর্বশেষ এশিয়া কাপ কিংবা ওয়ানডে বিশ্বকাপ দুই বড় আসরেই মুখোমুখি লড়াইয়ে জয় পেয়েছে পাকিস্তান। তবে আফগানিস্তান লড়াই করেছে শেষ পর্যন্ত।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

রশিদ বলেন, ‘সবসময়ই পাকিস্তানের বিপক্ষে ভালো ম্যাচ হয়। গত ২০১৮ এশিয়া কাপ এবং ২০১৯ বিশ্বকাপেও দারুণ লড়াই হয়েছে। তবে এই ম্যাচটি শুধুই একটি খেলা। আমি সকল ভক্ত সমর্থকদের অনুরোধ করছি শান্ত থাকুন এবং খেলা উপভোগ করুন।’

You May Also Like