ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো এবার কোকা-কোলার বোতল সরিয়ে রাখলেন ওয়ার্নার (ভিডিও)

inCollage 20211029 123852748

মাসকয়েক আগে পর্তুগীজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো সংবাদ সম্মেলনে টেবিল থেকে কোমল পানীয় কোকা-কোলার বোতল সরিয়ে রেখে জন্ম দেন আলোচনার। স্বাস্থ্যসচেতন পর্তুগিজ তারকা কোমল পানীয় ভুলে পানি খেতে বলেন সবাইকে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

রোনালদোর পথ ধরে ইউরোয় সংবাদ সম্মেলনে এসে ফুটবলাররা কোকাকোলা নিয়ে রীতিমতো রসিকতায় মেতে উঠেন। কেউ কোকাকোলার বোতল খুলে চুমুক দেন, কেউ আবার হেইনিকেনে বিয়ারের বোতল সরিয়ে রাখেন,কেউ সংবাদ সম্মেলনে পানির বোতলও সঙ্গে করে নিয়ে আসেন।

ইউরোর স্পনসরদের নিয়ে মাঠের বাইরের তখনকার খেলা বেশ জমে উঠেছিলো। পর্তুগিজ মহাতারকার সেদিনের এক কান্ডেই আধঘণ্টার মধ্যে কোকাকোলা ৪০০ কোটি ডলার ব্র‍্যান্ড মূল্য কমে যায়। সবমিলিয়ে এক ঘন্টাই পাঁচবারের বর্ষসেরা ফুটবলার কোমল এ পানীয়টির ৩৩ হাজার ৯১৫ কোটি টাকা কমিয়ে দেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

মাত্র দুই মাস পর কোকাকোলার বোতল সরিয়ে নেওয়া ইউরোর সেই কান্ড দেখা গেল ক্রিকেটেও। আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচে গতকাল শ্রীলঙ্কাকে হারানোর পর কান্ডটি ঘটান অস্ট্রেলিয়ার তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আজ (বৃহস্পতিবার) দুবাই আন্তর্জাতিক স্টোডিয়ামে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচে শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হারায় অস্ট্রেলিয়া। টসে হেরে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৫৪ রান সংগ্রহ করে লঙ্কানরা। জবাবে ডেভিড ওয়ার্নারের ৪২ বলে ৬৫ রানের ইনিংসে ১৮ বল আগেই জয়ের বন্দরে পৌঁছে যায় অজিরা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

শ্রীলঙ্কাকে উড়িয়ে জয়ের পর সংবাদ সম্মেলনে আসেন ডেভিড ওয়ার্নার। আর সেখানে ইউরো চ্যাম্পিয়নশিপে রোনালদোর কান্ডের কথা মনে করিয়ে দেন অজি এই ওপেনার। সংবাদ সম্মেলনের টেবিল থেকে পর্তুগিজ তারকা মতোই কোকাকোলার পানীয় বোতলটি সরিয়ে নেন ওয়ার্নার। পরে সম্মেলন কর্মীরা বোতলগুলো ফের রাখতে চাইলে অজি ওপেনার বলেন, “যদি এটি ক্রিশ্চিয়ানো রোনালদোর জন্য যথেষ্ট ভালো হয়, তবে এটি আমার জন্য যথেষ্ট।”

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

প্রসঙ্গত, উয়েফা ইউরো চ্যাম্পিয়নশিপের মতো আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপেরও অন্যতম স্পন্সর কোকাকোলা। ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরে রোনালদোর কান্ডের পর কঠিন প্রতিক্রিয়া দেখিয়েছিলো প্রতিষ্ঠানটি। এখন দেখার বিষয়, ডেভিড ওয়ার্নার কান্ডের পর কি করে কোকাকোলা!

You May Also Like