জে খেলার কারনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশ একাদশে কপাল পুড়ছে

500

সুপার টুয়েলভ পর্বে এখন পর্যন্ত নিজেদের দুই ম্যাচের কোনোটিতেই জয়ের দেখা পায়নি বাংলাদেশ দল। টানা দুই হারে সেমি ফাইনালের স্বপ্নও ফিকে হয়ে গেছে টাইগারদের। ব্যাকফুটে থাকা বাংলাদেশ দলের সামনে এবার রয়েছে ক্যারিবিয়ান চ্যালেঞ্জ। ক্রিস গেইল, কাইরন পোলার্ড কিংবা ডোয়াইন ব্রাভোর মত তারকা ক্রিকেটারদের বিপক্ষে নিজেদের সেরা ক্রিকেট না খেলতে পারলে জয় ছিনিয়ে আনা যে অসম্ভব হবে তা আর বলার অপেক্ষা রাখে না।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

শক্তিশালী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে কেমন হতে পারে বাংলাদেশ দলের একাদশ তা এবার দেখে নেয়া যাবাংলাদেশ দলের মূল সমস্যা দেখা দিয়েছে ওপেনিং পজিশনে। নাইম শেখ কিছুটা রানের দেখা পেলেও তার সঙ্গী হিসেবে থাকা লিটন দাস ক্রমাগতই দলকে ডুবিয়েছেন হতাশার সাগরে। ওপেনিংয়ে বাজে শুরু করা লিটন দসের উপরেই তাও আস্থা রেখেছেন হেড কোচ রাসেল ডমিঙ্গো। তবে ক্রমাগত ব্যর্থ লিটন দাসকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে অন্তত বাইরে রাখার সিদ্ধান্ত নিতে পারে টিম ম্যানেজমেন্ট। তার পরিবর্তে একাদশে যুক্ত হবার সম্ভাবনা রয়েছে সৌম্য সরকারের।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

দলের ব্যাটিং অর্ডারে আর খুব বেশি পরিবর্তন হবার সম্ভাবনা না থাকলেও বোলিং বিভাগে আসতে পারে একটি পরিবর্তন। কেননা শারজাহর উইকেটে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে একাদশে একজন বাড়তি স্পিনার হিসেবে নেয়া হয়েছিল নাসুম আহমেদকে। ফলে ম্যাচ শেষে এই একজন স্পিনারকে দলে নেয়ার হতাশায় পুড়তে হয়েছিল টাইগারদের। তাই ক্যারিবিয়ানদের বিপক্ষে ম্যাচে উইকেট বিবেচনায় একাদশে নাসুম আহমেদের পরিবর্তে পেসার তাসকিন আহমেদকে দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এক নজরে দেখে নেয়া যাক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টাইগারদের সম্ভাব্য সেরা একাদশসৌম্য সরকার, নাইম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, শেখ মেহেদি হাসান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ এবং মুস্তাফিজুর রহমানবাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হবে শুক্রবার (২৯ অক্টোবর) বাংলাদেশ সময় বিকাল ৪টায়।

You May Also Like