ব্রেকিং নিউজ: বিশ্বকাপ সময়ে চরম বিপদে বাবর আজম,তার বিরুদ্ধে উঠলো গুরুতর অভিযোগ

478

এবারের বিশ্বকাপটা দূর্দান্ত যাচ্ছে পাকিস্তানিদের। ক্রিকেটের দুই পরাশক্তি ভারত ও নিউজিল্যান্ডকে হারিয়ে সেমিফাইনালের পথে অনেকটাই এগিয়ে বাবর আজম, মোহাম্মদ রিজওয়ানরা।মাঠের সময়টা বেশ চনমনে কাটছে পাকিস্তানি অধিনায়ক বাবর আজমেরও, তবে মাঠের পারফর্মেন্সের বাহিরেও আলোচনায় এসেছেন তিনি। সেটাও বিতর্কিত ইস্যুতে, বাবর আজমের বিরুদ্ধে আবারও বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ এনেছেন আহামিদা মুখতার নামে এক নারী

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

যদিও বাবর আজম আগেও এসব দাবি উড়িয়ে দিয়েছিলেন, বিতর্ক পাশ কাটিয়ে বিশ্বকাপ জয়ের স্বপ্নে বিভোর বাবর আজম। পাকিস্তানকে আবারও বিশ্বকাপ ট্রফি এনে দিতে চান দিতে চান তিনি, সেই লক্ষ্যে দুর্দান্ত ভাবেই এগিয়ে যাচ্ছে পাকিস্তান।
পাকিস্তানের সংবাদ মাধ্যমে হামিদা মুখতার দাবি করেন, বাবর আজম তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছেন, সেই সাথে তিনি বাবর আজমের সন্তানের মা ও হতে যাচ্ছিলেন।আগেও তিনি একই অভিযোগে বাবর আজমের বিরুদ্ধে মামলা করেছিলেন, তিনি অভিযোগ করেছেন মামলা করার পর বাবরের বাবা মোহাম্মদ আজম তাকে ২০ লাখ টাকা (পাকিস্তানি রুপি) দিয়ে মুখ বন্ধ রাখতে বলেছিলেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

নতুন করে করা অভিযোগে হামিদা দাবি করেন, তিনি বাবরের সাথে পড়াশোনা করতেন, ২০১১ সালেই তিনি বাবরের জন্য ঘর ছেড়েছিলেন। সেই সময় বাবর তাকে নিয়ে তার একটা বন্ধুর বাড়িতে ছিলেন, ঘর ছাড়ার সময় তিনি ২ লাখ টাকার গহনাও নিয়েছিলেন।যদিও বাবর আজম আগেও এসব দাবি উড়িয়ে দিয়েছিলেন, বিতর্ক পাশ কাটিয়ে বিশ্বকাপ জয়ের স্বপ্নে বিভোর বাবর আজম। পাকিস্তানকে আবারও বিশ্বকাপ ট্রফি এনে দিতে চান দিতে চান তিনি, সেই লক্ষ্যে দুর্দান্ত ভাবেই এগিয়ে যাচ্ছে পাকিস্তান।

You May Also Like