ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে বিবাদে জড়িয়ে তিন বাংলাদেশি আহত

p20

ভারত-পাকিস্তানের ম্যাচ মানেই টান টান উত্তেজন। এই উত্তেজনা ছড়িয়ে পড়ে বিশ্বব্যাপী। বিশেষ করে এশিয়ান সমর্থকদের মধ্যে এই ম্যাচকে ঘিরে দেখা যায় তুমুল উত্তেজনা। তারই প্রমাণ মিললো বাংলাদেশের এক ঘটনাতে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ভারত-পাকিস্তানের ম্যাচকে ঘিরে ঝালকাঠির রাজাপুরে দুই দলের সমর্থকদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। যা এক পর্যায়ে মারামারিতে রুপ নেয়।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

গতকাল বিশ্বকাপে প্রথমবারের মতো ভারতকে ১০ উইকেটের বিশাল ব্যাবধানে হারায় পাকিস্তান। শক্তিশালী ভারতীয় দল এই দিন পাত্তাই পায়নি বাবর আজমের পাকিস্তানের কাছে। প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ১৫১ রানের সংগ্রহ দাঁড়া করায় ভারত। কোহলি রোহিতদের শক্তিশালী ব্যাটিং লাইনআপ এদিন খুব বেশি সুবিধা করতে পারেনি শাহীন, হাসান আলীদের বোলিংয়ের সামনে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ভারতের ১৫১ রানের জবাবে ব্যাটিং করতে নেমে বাবর আজম এবং মোহাম্মদ রিজওয়ানের দুর্দান্ত ব্যাটিংয়ে কোন উইকেট না হারিয়েই লক্ষ্যে পৌছে যায় পাকিস্তান। এই জয়ে প্রথমবারের মতো বিশ্বকাপের মঞ্চে ভারতকে হারালো পাকিস্তান। দুই প্রতিবেশি দলের এই জমজমাট লড়াই টিভিতে উপভোগ করতে করতে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন বাংলাদেশি দুই সমর্থক। যা পরবর্তিতে সংঘর্ষে রূপ নেয়।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

জানা গেছে, ঝালকাঠির রাজাপুরে ভারত-পাকিস্তানের ক্রিকেট খেলা দেখার সময় পাকিস্তান সমর্থকদের ‘জয় পাকিস্তান’ শ্লোগানের প্রতিবাদ করায় হামলায় দুই সহোদরসহ তিন জন আহত হয়েছে। পরবর্তিতে প্রশাসনের নজরদারিতে পরিবেশ নিয়ন্ত্রনে আসে।

You May Also Like