আমি সবসময়ই চাই রান করতে : নাইম শেখ

424

টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যাক-টু-ব্যাক হাফ সেঞ্চুরি তুলে নিয়েছেন ওপেনার নাঈম শেখ। ওমানের বিপক্ষে ৬৪ রানের পর গতকাল শ্রীলঙ্কার বিপক্ষে করেছেন ৬২ রান। সবমিলিয়ে ধারাবাহিকতা রয়েছে তার ব্যাটে। যা বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু কখনো কখনো তার ধীর গতির ব্যাটিং দলের পিছিয়ে পড়ার কারণ হয়ে দাঁড়ায়।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তাই ব্যাটিংয়ের সময় স্ট্রাইক রোটেট করার দিকে সবসময় খেয়াল রাখতে হবে নাঈমকে। যেখানে তার অনেক উন্নতি প্রয়োজন। ইনিংস জুড়ে স্ট্রাইক রোটেট করতে পারলে নাঈম সীমিত ওভারের দুই ফরম্যাটেই বাংলাদেশের বড় ভরসা হতে পারবেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

সোমবার (২৫ অক্টোবর) বিশ্রামের দিনে নিজের রানের ক্ষুধা নিয়ে বাঁহাতি এ ওপেনার বলেছেন, “আসলে সবসময়ই আমি চাই রান করতে। রান করলে যে কোনো ব্যাটারের আত্মবিশ্বাস বেশি থাকে। কোনো ইভেন্ট থাকলে তো আমার বেশি ফোকাস থাকে। ঘরোয়া ইভেন্টে থেকে আন্তর্জাতিক ফোকাসটা বেশি রাখতে হয় ধারাবাহিক রান করার জন্য।”

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

নিজের ব্যাটিং পরিকল্পনা নিয়ে নাঈম বলেছেন, “আসলে প্রতি ব্যাটারেরই ব্যক্তিগত পরিকল্পনা থাকে। সেরকম আমারও আছে। আর উইকেট দেখেই তো অবশ্যই খেলতে হয়। উইকেট, কন্ডিশন দেখে নিজের পরিকল্পনার সঙ্গে মানিয়ে এরপর ব্যাটিং করতে হয়।”

You May Also Like