অবিশ্বাস্য মনে হলেও সত্য ভারত-পাকিস্তান ম্যাচে ১০ সেকেন্ডের মূল্য ৪০ লাখ টাকা

420

আগামী ২৪শে অক্টোবর গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে ভারত-পাকিস্তান। সে ম্যাচের দিন বিজ্ঞাপনের মূল্য বাড়িয়ে দিয়েছে স্টার স্পোর্টস। ভারতীয় মিডিয়াগুলো জানাচ্ছে, ভারত-পাকিস্তান ম্যাচ চলাকালে প্রতি ১০ সেকেন্ডের বিজ্ঞাপনের মূল্য ২৫ থেকে ৩০ লাখ রুপি নির্ধারণ করেছে স্টার স্পোর্টস। ভারতীয় কোনো টিভি চ্যানেলে এর আগে কোনো বিজ্ঞাপনের মূল্য এতো বেশি ওঠেনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

টি-টোয়েন্টি বিশ্বকাজের জন্য আগেই অফিসিয়াল ব্রডকাস্টের সঙ্গে ১৬টি স্পন্সরের চুক্তি হয়েছে। এছাড়া আইসিসির সঙ্গে চুক্তিবদ্ধ ১৫টি মেগা স্পন্সরও আছে এ তালিকায়।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

শুধুই তাই নয়, কো প্রেজেন্টিং স্পন্সরশিপ বিক্রি হয়েছে ৬০ থেকে ৭০ কোটি টাকায়। আর অ্যাসোসিয়েট স্পন্সরশিপের জন্য ৩০ থেকে ৩৫ কোটি টাকার প্রস্তাব দেয়া হয়েছে।এদিকে হাইভোল্টেজ ম্যাচকে কেন্দ্র করে উত্তাপের লাভাস্রোত বয়ে যাচ্ছে এই উপ-মহাদেশ তো বটেই, গোটা দুনিয়ায়। শেষ ভারত – পাকিস্তান ম্যাচটি দেখেছিলো ২৭ কোটি ৩০ লক্ষ দর্শক টেলিভিশনে।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এর মধ্যে ২৩ কোটি ৩০ লক্ষ দর্শক ছিল ভারতের। এবার অনুমান করা হচ্ছে- ৪০ কোটি দর্শক টেলিভিশনে ম্যাচটি দেখবেন। টেলিভশন এবং ডিজিটাল মাধ্যমে এই ম্যাচ দেখবেন ৫৮ কোটি ৫০ লক্ষ দর্শক।

You May Also Like