টি-২০ বিশ্বকাপ: ভারত-পাকিস্তান ম্যাচ বাতিলের দাবি

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচেই মুখোমুখি হবে চিরপ্রতিদ্বন্ধী পাকিস্তান-ভারত। ম্যাচটিকে ঘিরে ক্রিকেটপ্রেমীদের মধ্যে চলছে চরম উত্তেজনা। ঠিক এই মুহূর্তেই ম্যাচটি বাতিলের দাবি তুলেছেন ভারতের শাসকদল বিজেপি ও আম আদমি পার্টির একাধিক নেতা। এবার এ তালিকায় যোগ দিলেন অল ইন্ডিয়া

মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন নেতা আসাদুদ্দিন ওয়াইসি। ভারত অধিকৃত কাশ্মিরের অশান্ত পরিস্থিতির কথা তুলে ধরে আসন্ন ক্রিকেট ম্যাচটি বাতিলের দাবিতে তারা সোচ্চার হয়েছেন।ওয়াইসি হায়দরাবাদে এক সমাবেশে কাশ্মিরে গত কয়েকদিনে ঘটে যাওয়া সহিংস ঘটনার জন্য পাকিস্তানকে অভিযুক্ত করে বলেন, আমাদের নয়জন সৈন্য কাশ্মিরে মারা গেছে আর আমরা ২৪ অক্টোবর পাকিস্তানের সাথে টি-টোয়েন্টি ম্যাচ খেলতে যাচ্ছি!

এর আগে বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিংও অধিকৃত কাশ্মিরের সাম্প্রতিক ঘটনার কথা উল্লেখ করে ভারতীয় সেনাদের মৃত্যুর জন্য পাকিস্তানকে দায়ী করে বলেন, দুই দেশের সম্পর্কের পরিপ্রেক্ষিতে আসন্ন ম্যাচটি খেলার সিদ্ধান্ত পুনর্বিবেচনা করা উচিতএছাড়া আম আদমি পার্টির মুখপাত্র অতীশী টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের ম্যাচটি বাতিলের দাবি জানিয়েছেন।

You May Also Like

About the Author: