এমবাপ্পের চেখে কে বিশ্বসেরা মেসি না রোনালদো জানিয়ে দিলেন নিজেই

চ্যাম্পিয়নস লিগের ম্যাচে লাইপজিগকে পরাজিত করেছে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। মঙ্গলবার দিবাগত রাতে ঘরের মাঠ পার্ক দি প্রিন্সে ৩-২ গোলে জয় পেয়েছে ফরাসি জায়ান্টরা।পিএসজির হয়ে জোড়া গোল করেছেন দলটির আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। পিএসজির অপর গোলটি এসেছে কিলিয়ান এমবাপ্পের পা থেকে।মেসির দুটি গোলের একটি এসেছিল পেনাল্টি থেকে। পিএসজিতে সাধারণত পেনাল্টি শটগুলো নিয়ে থাকেন নেইমার ও এমবাপ্পে। লাইপজিগের বিপক্ষে নেইমার না থাকায় পেনাল্টির দায়িত্ব এমবাপ্পের কাছেই ছিল। তবে প্রথম পেনাল্টিটি এমবাপ্পে না নিয়ে মেসিকে দেন।

মেসি সেখান থেকে দারুণভাবে গোল করেন। ম্যাচ শেষে মেসিকে পেনাল্টি দেওয়া প্রসঙ্গে এমবাপ্পে বলেন, ‘এটা স্বাভাবিক, এটা শ্রদ্ধার বিষয়। তিনি (মেসি) বিশ্বের সেরা খেলোয়াড়। তিনি আমাদের দলে খেলতে এসেছেন সেটা আমাদের জন্য দারুণ এক পাওয়া। একটি পেনাল্টি হলো, তিনি সেটি থেকে গোল করলেন। এরপর দ্বিতীয় পেনাল্টি হলো। তিনি সেটি আমাকে দিলেন এবং আমি মিস করে বসলাম।’

উল্লেখ্য যে, হ্যাটট্রিকের সম্ভাবনা থাকলেও মেসি দ্বিতীয় পেনাল্টি শটটি নেননি। এমবাপ্পেকেই দিয়েছিলেন। তবে এমবাপ্পে সেটি মিস করেন। এমবাপ্পে ছোটবেলা থেকেই পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর ভক্ত। রোনালদোর ছবি নিজের বাড়ির দেওয়ালে টাঙিয়ে রাখতেন তিনি। রোনালদোর মতো তিনিও রিয়াল মাদ্রিদে খেলতে চান। সেই রোনালদো-প্রেমী এমবাপ্পেই গতকাল জানালেন যে, মেসি বিশ্বসেরা।

You May Also Like

About the Author: