আজ কোহলীর বোলিং দেখে অবাক হয়ে চেয়ে থাকেন স্টিভ স্মিথ (ভিডিও)

অস্ট্রেলিয়ার বিপক্ষে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ প্রস্তুতি ম্যাচে রোহিত শর্মার অধিনায়কত্বের অধীনে খেলে বিরাট কোহলি প্রথমবারের মতো দীর্ঘ সময় ধরে তার বোলিং দক্ষতা দেখিয়েছেন।

দলকে নেতৃত্ব দেওয়ার সময় কোহলি ভারতীয় ক্রিকেট দলের হয়ে খুব কমই বোলিং করেছেন। এর আগে আজ, তিনি তার নেতৃত্বের দায়িত্ব থেকে বিরতি নিয়েছিলেন এবং অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে শর্মাকে অধিনায়কত্ব করার অনুমতি দিয়েছিলেন।

ভারতীয় অধিনায়ক হিসেবে রোহিত শর্মা অসাধারণ ছিলেন। তিনি ভুবনেশ্বর কুমার এবং রবিচন্দ্রন অশ্বিনকে তার ওপেনিং বোলার হিসেবে ব্যবহার করেছিলেন। অশ্বিন তার প্রথম ওভারে দুটি উইকেট পেয়েছিলেন এবং শীঘ্রই রবীন্দ্র জাদেজা অস্ট্রেলিয়ার উইকেটর পতন ঘটান। আর অস্ট্রেলিয়া ৫.১ ওভার ১৪/৩ উইকেট হারাই। গ্লেন ম্যাক্সওয়েল এবং স্টিভ স্মিথ অস্ট্রেলিয়াকে একটি ভালো স্কোরের পথ দেখান। যাইহোক, পাওয়ারপ্লে ওভারে অস্ট্রেলিয়ার নিম্নমানের পারফরম্যান্সের ভারতীয় ক্রিকেট দলকে প্রস্তুতি ম্যাচ জেতার জন্য মাত্র ১৫৩ রানের মাঝাড়ি লক্ষ্যছুড়ে দেয়।

অস্ট্রেলিয়ার ইনিংসের সময়, অধিনায়ক রোহিত শর্মা সাত জন বোলার ব্যবহার করেন এবং তাদের মধ্যে একজন ছিলেন বিরাট কোহলি। স্টিভ স্মিথকে ওভার শুরুর জন্য তিনি দুটি ইন-সুইঙ্গার বল করেন। দ্বিতীয়টি ছিল একটি কলা ইন-সুইঙ্গার, এবং এটি অসি ব্যাটারকে অবাক করে। অস্ট্রেলিয়ান ইনিংসে বিরাট কোহলি তার দুই ওভারে ১২ রান দেন। তিনি প্রতি ওভারে ছয় রানের ওভার শেষ করেন।

অনেক ভক্ত মনে রাখবেন যে ২০১৬ সালের টি -টোয়েন্টি বিশ্বকাপের সময়ও কোহলি ভারতীয় দলের হয়ে কয়েক ওভার বল করেছিলেন। সামগ্রিকভাবে, কোহলি ৯০টি টি -টোয়েন্টি ম্যাচে চারটি উইকেট পেয়েছেন, তার সেরা পরিসংখ্যান ১/১৩।
আইসিসি টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ -এর সুপার টুয়েলভে ম্যাচের সময় কোহলি নিজেকে বোলিং আক্রমণে ব্যবহার করেন কিনা তা দেখতে আকর্ষণীয় হবে।
https://twitter.com/ammar__one18/status/1450792993682645000

You May Also Like

About the Author: