ব্যাটিং এ বাংলাদেশ দেখুন যেভাবে ফ্রীতে খেলাটি সরাসরি দেখবেন

inCollage 20211019 195910825

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরের প্রথম রাউন্ডে ‘বি’ গ্রুপের খেলায় মুখোমুখি হয়েছে স্বাগতিক ওমান ও বাংলাদেশ। আসরে দুই দলেরই এটি দ্বিতীয় ম্যাচ।
বাংলাদেশ বনাম ওমান, টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১
সুপার টুয়েলভে উঠতে বাংলাদেশের জন্য এই ম্যাচে জয় পাওয়া বেশ গুরুত্বপূর্ণ।
ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এই ম্যাচে বাংলাদেশের একাদশে এসেছে একটি পরিবর্তন। ওপেনার নাঈম শেখ ফিরেছেন একাদশে, বাদ পড়েছেন সৌম্য সরকার। জয়ের ছন্দ অটুট রাখতে মরিয়া ওমানও একাদশে একটি পরিবর্তন এনেছে। চোট পাওয়া খাওয়ার আলীর পরিবর্তে সুযোগ পেয়েছেন ফায়াজ বাট।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

‘বি’ গ্রুপে এক জয় নিয়ে ওমান বর্তমানে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে। নিজেদের প্রথম ম্যাচে পাপুয়া নিউগিনিকে ১০ উইকেটের বিশাল ব্যবধানে হারিয়েছে তারা। অন্যদিকে বাংলাদেশ স্কটল্যান্ডের কাছে নিজেদের প্রথম ম্যাচে হেরেছে ৬ রানে। পয়েন্ট টেবিলে টাইগারদের অবস্থান তৃতীয়। এই গ্রুপ থেকে শীর্ষ দুটি দল উঠবে সুপার টুয়েলভে।

একনজরে দুই দলের একাদশ

ওমান : আকিব ইলিয়াস, জতিন্দর সিং, ফায়াজ বাট, জিশান মাকসুদ (অধিনায়ক), কাশিয়াপ প্রজাপতি, নাসিম খুশি (উইকেটরক্ষক), মোহাম্মদ নাদিম, আয়ান খান, সন্দ্বীপ গউদ, কলিমউল্লাহ, বিলাল খান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বাংলাদেশ : নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান।

লাইভ দেখবেন যে ভাবে:
https://youtu.be/d_3ZonufIyc

You May Also Like