বাংলাদেশের হয়ে স্কটল্যান্ড-এর অপমানের জবাব দিলেন পিএনজি ওপেনার লেগা সিয়াকা

স্কটল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ হারের রেশ এখনো আছে। বাংলাদেশের ক্রিকেট ভক্তরা এই পরাজয় একেবারেই মেনে নিতে পারে না। সন্দেহ নেই, বাংলাদেশ এখন বিশ্বের অন্যতম শক্তিশালী দল। সবাই ভেবেছিল টি -টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্বে বাংলাদেশ হবে গ্রুপ চ্যাম্পিয়ন।
শুধু তাই নয় নিচের সারির এই দলগুলিকে উড়িয়ে দেবে টাইগাররা। কিন্তু দুর্ঘটনার শিকার হয়েছে বাংলাদেশে। বাজে ব্যাটিংয়ের কারণে স্কটল্যান্ড-এর বিপক্ষে ম্যাচ হারে এখন বিশ্বকাপের চূড়ান্ত পর্ব খেলা নিয়েই পড়েছে অনিশ্চয়তা।

বাংলাদেশের এমন হার কিছুতেই মানতে পারছে না পাপুয়া নিউগিনির ক্রিকেটার লেগা সিয়াকা। তিনি এটিকে অঘটন বলে আখ্যায়িত করেছেন। পাপুয়া নিউগিনির এই ওপেনার ব্যাটসম্যান বলেন, “স্কটল্যান্ড কিভাবে বাংলাদেশের মতো দলকে হারাল, সেটি আমাদের অবাক করেছে। বাংলাদেশ তো বিশ্বের অন্যতম সেরা দল। আমি এটিকে অঘটনই বলব।”

তবে বাংলাদেশকে হারানোর স্কটল্যান্ডকে নিয়ে বেশি একটা চিন্তা-ভাবনা করছে না পাপুয়া নিউগিনি। তাদের মতে স্কটল্যান্ড তাদের সারির একটি দল, “বাংলাদেশের মতো দলকে হারানো স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচটি নিয়ে আমরা রোমাঞ্চিত। আমরা প্রতি ম্যাচেই ইতিবাচক খেলার চেষ্টা করছি। স্কটল্যান্ডকে মোটেও আমরা খুব বিশাল কিছু মনে করছি না। তারা আমাদের মতোই একটা দল, যারা এবারের বিশ্বকাপে খেলতে এসেছে।”

You May Also Like

About the Author: