বাংলাদেশকে হারিয়ে, বাংলাদেশি বোলারদের একি বললেন স্কটল্যান্ড অধিনায়ক

টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরুটা ভালো হল না বাংলাদেশের। ওমানের আল আমেরাত ক্রিকেট গ্রাউন্ডে স্কটল্যান্ডের বিপক্ষে ৬ রানের ব্যবধানে হেরেছে সাকিব-মুশফিকরা। টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়ে স্কটল্যান্ডের ছুড়ে দেওয়া ১৪১ রানের টার্গেট টপকাতে পারেনি টাইগাররা। ২০ ওভার শেষে ১৩৪ রানে থেমেছে বাংলাদেশের ইনিংস।

বাংলাদেশের বিপক্ষে এই জয় বেশ আত্মবিশ্বাস জোগাবে বলে মনে করছেন স্কটল্যান্ড অধিনায়ক কাইল কোয়েটজার। ম্যাচ শেষে এই স্কটিশ অধিনায়ক বলেন, টি-টোয়েন্টিতে আপনি কোনো দলকেই বাদ দিয়ে হিসেব করতে পারেন না। আমাদের ব্যাটিং লাইনআপের গভীরতার উপরে আমাদের অনেক বিশ্বাস ছিল। আমরা বিশ্বাস করি আমাদের দলের সকল খেলোয়ারই বড় শট হাকাতে পারেন।

গ্রেভস এবং ওয়াট আজকে তাই করে দেখিয়েছে। মাঠে কিছুটা শিশির ছিল। কিন্তু আমাদের খেলোয়াররা সেটা দারুণভাবেই সামলেছে। সমস্ত কৃতিত্ব তাদেরই দিতে হচ্ছে। তারা এটা করে দেখিয়েছে আমরা যেকোনো অবস্থা থেকে ম্যাচ জিততে পারবো। আমরা কয়েকটি দারুণ পারফরম্যান্সে ম্যাচের লড়াইয়ে ফিরে এসেছিলাম, এটা আমাদের আত্মবিশ্বাস বাড়াতে সাহায্য করবে।

নিজেদের দলের প্রশংসা করলেও বাংলাদেশের বোলারদের কথা স্মরণ করতে ভুলেননি স্কটল্যান্ড অধিনায়ক। ১৪০ রানে আটকে দেওয়ায় ও কৃত্বিত্ব দেখছেন তিনি। কোয়েটজার বলেন, বাংলাদেশি বোলারদের কৃতিত্ব দিতেই হচ্ছে। তারা হাই ক্লাস বোলার। তাদের বোলাররা হাই ক্লাস স্কিলই দেখিয়েছে। বাংলাদেশি বোলাররা আমাদের ব্যাটিং লাইনআপ রীতিমতো কিছুটা উড়িয়ে দিয়েছে।

দলের মধ্যে সকলের বোঝাপড়ার বিষয়টা বেশ দারুণ বলে মনে করেন স্কটল্যান্ড অধিনায়ক। জয়ের পিছনে এটাও অনেক বড় ভূমিকা রাখছে বলে মানেন তিনি। কোয়েটজার বলেন, দলের প্রত্যেক সদস্য একজন অন্যজনকে অনুপ্রেরণা সাহস জোগাচ্ছে। আমি তাদের জন্য সত্যিই গর্বিত। আমরা প্রতিনিয়ত নিজেদেরকে প্রমাণ করতে থাকি যে আমরা সক্ষম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

You May Also Like

About the Author: