ব্রেকিং নিউজঃ চেন্নাইয়ে যোগ দিতে চলেছেন ওয়ার্নার! জল্পনা তুঙ্গে

শুক্রবার, ২০২১ আইপিএল ফাইনালের আগে একটি ছবি পোস্ট করেন ওয়ার্নার, যেখানে দেখা যায় অজি ক্রিকেটার চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে রয়েছেন। ছবিতে দেখা যায় ওয়ার্নার তাঁর মেয়েকে পিঠে করে নিয়ে রয়েছেন। ছবিটি সম্পূর্ণটাই এডিট করা।

আসন্ন আইপিএল-এ কোন পথে হাঁটবেন অজি ক্রিকেটার ডেভিড ওয়ার্নারের সঙ্গে সানরাইজার্স হায়দরাবাদের ভাগ্য। এই নিয়েই চলছে জোর জল্পনা। সদ্য সমাপ্ত আইপিএল-এর একটা সময় নিজের ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়েন ওয়ার্নার। প্রথমত তার নেতৃত্ব চলে যায়, পরে তিনি দলে আর সুযোগ পাননি। এমন অবস্থায় অনেকেই বলতে শুরু করেছেন, সম্ভবত আগামী মরশুমে আর হয়তো ওয়ার্নারকে সানরাইজার্সে দেখা যাবেনা।

কারণ তাঁর সঙ্গে হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির দুরত্ব অনেকটাই বেড়ে গিয়েছে। তার মাঝেই বিতর্ক উস্কে দিয়েছিল, শুক্রবারের সোশ্যাল মিডিয়ার একটি পোস্ট। আসলে শুক্রবার, ২০২১ আইপিএল ফাইনালের আগে একটি ছবি পোস্ট করেন ওয়ার্নার, যেখানে দেখা যায় অজি ক্রিকেটার চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে রয়েছেন। ছবিতে দেখা যায় ওয়ার্নার তাঁর মেয়েকে পিঠে করে নিয়ে রয়েছেন। ছবিটি সম্পূর্ণটাই এডিট করা। তবে সেই ছবি পোস্ট করার পরেই সমর্থকেরা জানতে চান,

তাহলি কি পরের মরশুমে ওয়ার্নার চেন্নাইয়ের হয়ে খেলবেন। নেটিজেনদের এই ধরনের প্রশ্ন ও সমালোচনার ঝড় দেখে, নিজেই এই ছবি মুছে দেন অজি তারকা। বদলে সানরাইজার্স হায়দরাবাদের আসল ছবিটি পোস্ট করেন তিনি। যেখানে তাঁকে তাঁর মেয়েকে নিয়ে যেতে দেখা যায়। তবে সেই ছবিটিতে সানরাইজার্স হায়দরাবাদের জার্সি পড়ে থাকতে দেখা যায় তাঁকে। ওয়ার্নার প্রথমে যে এডিটেড ছবিটি পোস্ট করেছিলেন তাতে তিনি লিখেছিলেন,

‘আমি নিশ্চিত নই যে আজ রাতে কার জন্য যাব কিন্তু আমি এই ভক্ত কে না বলতে পারিনি যিনি আমাকে এই পোস্ট করতে বলেছেন!’ পরে আস ছবিটি পোস্ট করে ওয়ার্নার লেখেন, ‘এখানে আসল ছবিটি, অনেকে বিরক্ত হয়েছিল। আজ রাতে সবার জন্য আপনার ভবিষ্যদ্বাণী কি?’ কিছুক্ষণের জন্য হলেও অনেকেই চমকে গিয়েছিলেন। তাঁরা বুঝে উঠতে পারছিলেন না ওয়ার্নার কি বোঝাতে চাইছিলেন।

সংশ্লিষ্ট খবর