টি-২০ বিশ্বকাপের প্রথম ম্যাচ নিয়ে বাংলাদেশ দলকে যা বললেন তামিম ইকবাল

তামিম ইকবাল খান বাংলাদেশের ৫ সিনিয়র ক্রিকেটারদের একজন। এক যুগেরও বেশি ক্রিকেট ক্যারিয়ারের বাংলাদেশের হয়ে ছয়টি টি-২০ বিশ্বকাপ খেলেছেন বাঁহাতি এই ওপেনার। ২০১৬ সালের টি-২০ বিশ্বকাপে ছিলেন বাংলাদেশের সর্বোচ্চ রান সংগ্রাহক। বাংলাদেশের অন্যতম সফল এই ব্যাটসম্যান আসন্ন টি-২০ বিশ্বকাপ স্কোয়াডে।

এই ফর্মেটে প্রস্তুতির ঘাটতি থাকায় নিজেই সরে গিয়েছেন বিশ্বকাপের স্কোয়াড থেকে। তবে দলের সাথে বিশ্বকাপে অংশগ্রহণ না করলেও বাংলাদেশ দলকে শুভকামনা জানাতে ভুলেননি তামিম।

ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র কাপের প্রচারণায় অংশ নিতে আজ সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে এসেছিলেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। গণমাধ্যমের কাছে ক্রিকেট নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি তামিম।

তবে ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলামের এক প্রশ্নের জবাবে তামিম জানিয়েছেন, ‘বাংলাদেশ অবশ্যই জয় দিয়ে শুরু করবে বিশ্বকাপ। দলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।’

প্রস্তুতি ম্যাচে আয়ারল্যান্ড ও শ্রীলঙ্কার কাছে হেরেছে বাংলাদেশ। তারপরও তামিম ইকবালের বিশ্বাস, বাংলাদেশ টি-টোয়েন্টি বিশ্বকাপে ভালো পারফরম্যান্স করবে।

মেয়র আতিকুল ইসলাম তামিম ইকবালের কাছে জানতে চান, বাংলাদেশ কি চ্যাম্পিয়ন হতে পারবে? তামিম হাসতে হাসতে বলেছেন, ‘চ্যাম্পিয়ন হবে বাংলাদেশ।

You May Also Like

About the Author: