বিশ্বকাপে স্কটল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের শক্তিশালী একাদশ

স্বাগতিক ওমানের বিপক্ষে পাপুয়া নিউগিনির ম্যাচে রোববার (১৭ অক্টোবর) পর্দা উঠছে টি-টোয়েন্টি বিশ্বকাপের। একইদিন বিশ্বকাপ মিশন শুরু করবে বাংলার টাইগাররা। বাংলাদেশ সময় রাত ৮টায় আল আমেরাত স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে।

বাংলাদেশ নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে স্কটল্যান্ডের বিপক্ষে। আর এই ম্যাচের আগের দিন আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে সুখবরই দিলেন লাল-সবুজের অধিনায়ক। ইনজুরি কাটিয়ে দলে থাকবেন মাহমুদউল্লাহ রিয়াদ।

প্রথম ম্যাচের দল নিয়ে নিজেদের পরিকল্পনার কথাও জানান রিয়াদ। তিনি বলেন, স্কটল্যান্ডের বিপক্ষে দলে পেসার বেশি থাকবে। এছাড়া সৌম্য, লিটন, নাঈম এই তিনজনের দুইজন ওপেনিং করবে। তাছাড়া আইপিএল শেষে দলে ফিরেছেন সাকিব আল হাসান।

রিয়াদের কথা ও দুই প্রস্তুতি ম্যাচের পারফর্মেন্স দেখে এটা নিশ্চিত সৌম্য থাকছে একাদশে। তাইতো একাদশ থেকে এদিন বাদ পড়তে পারেন সোহান, আফিফ বা শেখ মাহেদির তিনজনের যেকোনো দুইজন।কেমন হতে পারে বাংলাদেশের সম্ভাব্য একাদশ, চলুন দেখেনি এক নজরে… বাংলাদেশের সম্ভাব্য একাদশ

নাঈম শেখ, সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন/নুরুল হাসান সোহান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

You May Also Like

About the Author: