শচীনের টুইটে রাতারাতি তারকা বরিশালের সাদিদ ভিডিও তুমুল ভাইরাল (ভিডিও)

মাত্র ৬ বছর বয়সে ক্রিকেট দুনিয়ায় হৈ চৈ ফেলে দিয়েছে বরিশালের ক্ষুদে ক্রিকেটার আসাদুজ্জামান সাদিদ। তার স্পিন বোলিং দেখে টুইট করেন খোদ লিটল মাস্টার শচীন টেন্ডুলকার। আর তাতেই রাতারাতি বিখ্যাত বনে গেছেন প্রথম শ্রেণির ছাত্র সাদিদ। বড় হয়ে খেলতে চান বাংলাদেশ জাতীয় দলের হয়ে। আর এই ক্ষুদে সাদিদকে সব ধরনের সহায়তার আশ্বাস দিয়েছেন ক্রীড়া সংগঠকরা।

মামার দেখানো স্বপ্নের পথে হেটে চলেছেন ক্ষুদে সাদিদ। মামা না পারলেও ৩ বছর বয়স থেকেই ক্রিকেটকে মনে প্রানে ধারন করে ফেলেছে এই ভাগ্নে। এই করোনাকালে নিজ বাড়ির আঙিনায় ভাগ্নে সাদিদের বোলিং-ব্যাটিংয়ের ভুল-ত্রুটি শুধরে দেয়ার জন্য কয়েকটি ভিডিও ক্লিপ তৈরি করার মধ্যে দিয়ে সাদিদের আলোচনার শুরু।

সেই ভিডিও নিজের ফেসবুকে পোস্ট করেন তার মামা। আর সেই এই পোস্টই নজরে পড়ে জাতীয় দলের সাবেক ওপেনার শাহরিয়ার নাফিসের। নাফিসের ভেরিফায়েড ফেসবুক পেজে সাদিদের বোলিংয়ের ভিডিও শেয়ার করার পর সেই ভিডিও নেট দুনিয়া ঘুড়ে মুগ্ধ হন ভারতীয় ক্রিকেট লিজেন্ড শচীন টেন্ডুলকার।

আফগানিস্তানের স্পীনার রশীদ খানের বোলিং অনুসরণ করে। ভারতীয় অধিনায়ক ভিরাট কোহলিকে খুব পছন্দ করে। সাকিব আল হাসানকে মানে আদর্শ হিসেবে। স্বপ্ন দেখেন অনেক বড় কিছুর।

এদিকে সাদিদের বোলিং-ব্যাটিং নেট দুনিয়ায় আলোড়ন সৃষ্টি করায় তার বাড়ি ছুটে যান বরিশালের ক্রীড়া সংগঠকরা। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নব নির্বাচিত পরিচালক আলমগীর খান আলোও ফোন দিয়েছিলেন সাদিদের পরিবারে। এ সময় তাকে ক্রিকেট অনুশীলনসহ সব ধরনের সহযোগিতা করার প্রতিশ্রুতি দেন তারা।

ভবিষ্যতে সাদিদকে বিকেএসপি কিংবা সাকিব আল হাসানের ক্রিকেট একাডেমিতেও ভর্তি করতে চায় তার পরিবার।

You May Also Like

About the Author: