মুশফিককে নিয়ে যে বার্তা দিলেন রিয়াদ, মুহূর্তেই ভাইরাল

inCollage 20211016 211354557 compress30

দেশের ক্রিকেটের রাজসিক উত্থানের পেছনে যে ক্রিকেটারদের অবদান অনস্বীকার্য, মুশফিকুর রহিম দ্বিধাহীনভাবে তাদেরই একজন। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপেও তিনি দলের অন্যতম মূল স্তম্ভ। তবে উদ্বেগ জাগাচ্ছে মুশফিকের বর্তমান ফর্ম।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ব্যাট হাতে মুশফিকের ফর্ম মোটেও ভালো যাচ্ছে না। অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজে রানের জন্য রীতিমত সংগ্রাম করেছেন। বিশ্বকাপের আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচেও নিজেকে মেলে ধরতে পারেননি। বিশ্বকাপের আগে মুশফিকের এই রানখরা একটু উদ্বেগ জাগানোর মতই।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তবে মুশফিকের এই ফর্মে কোনো দুশ্চিন্তা নেই অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের। তিনি বলেন, ‘আমরা সবাই জানি মুশফিক দলে কতটা মূল্যবান। এই ফরম্যাটে অনেক সময় অনেক ক্রিকেটারের ৩-৪ ম্যাচ খারাপ যেতে পারে। ওর মত খেলোয়াড় সম্পর্কে আমাদের বিন্দুমাত্র সন্দেহ নেই। বিগত বছরগুলোতে প্রমাণ করেছে ও কতটা চ্যাম্পিয়ন খেলোয়াড়। আমাদের সবার ওর প্রতি সাপোর্ট আছে।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

রিয়াদের বিশ্বাস, দলের যখন প্রয়োজন তখন ঠিকই মুশফিক ফর্ম ও ছন্দ ফিরে পাবেন। তিনি বলেন, ‘আমি বিশ্বাস করি দলের প্রয়োজনে যথাসময়ে ফিরে আসবে, এটা শুধু সময়ের ব্যাপার। একটা ভালো ইনিংস, একটা ভালো শুরু ওর আত্মবিশ্বাস আগের জায়গায় নিয়ে আসবে। … এটা হয়ত কালও হতে পারে।’

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

‘মাঝেমাঝে এমন ম্যাচ যায় যেখানে আপনি সংগ্রাম করবেন। নেটে ও অনেক পরিশ্রমী। তাকে নিয়ে বেশি কিছু বলার নেই, আমরা সবাই জানি। সে দারুণভাবে অনুশীলন করছে। ওর ফর্মে ফেরা সময়ের ব্যাপার। সবাই তার পাশে আছি।’– জানান রিয়াদ।

You May Also Like