ব্রেকিং নিউজঃ সবাইকে কাদিয়ে না ফেরার দেশে চলে গেলেন ভারতীয় ক্রিকেটার

২৯ বছর বয়সে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন ভারতীয় এক ক্রিকেটার। তার নাম অবি বরোট। শুক্রবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।
জানা গেছে, গত বছর মার্চে প্রথমবারের জন্য রঞ্জি ট্রফি চ্যাম্পিয়ন হয়েছিল সৌরাষ্ট্র। সেই দলের উইকেটকিপার-ওপেনার ছিলেন অবি বরোট।

সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন এক বিবৃতিতে এ কথা জানিয়ে বলেছে, “সৌরাষ্ট্রের অন্যতম সেরা ক্রিকেটার অবি বরোটের প্রয়াণে সংস্থার সবাই মর্মাহত। শুক্রবার সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন এই ক্রিকেটার।”

সৌরাষ্ট্র দলে যোগ দেওয়ার আগে গুজরাটের হয়ে ঘরোয়া ক্যারিয়ার শুরু করেছিলেন অভি। তিনি হারিয়ানার হয়েও খেলেছেন। ক্যারিয়ারে ৩৮টি প্রথম শ্রেণি, সমানসংখ্যক লিস্ট ‘এ’ এবং ২০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন অভি।

এর মধ্যে সৌরাষ্ট্রের হয়ে খেলেছেন ১১টি ম্যাচ। প্রথম শ্রেণির ক্রিকেটে ৪৮.৪৯ গড়ে তার সংগ্রহ ১৫৪৭ রান। লিস্ট এ ক্রিকেটে ২৮.৬১ গড়ে ১০৩০ রান এবং ৩৭.৭৩ গড়ে টি-টোয়েন্টিতে করেছেন ৭১৭ রান।

সৌরাষ্ট্রের সাবেক অধিনায়ক ও সংগঠনটির বর্তমান সভাপতি জয়দেব সাহা এক বিবৃতিতে বলেন, ‘অভির চলে যাওয়ার সংবাদটি খুবই দুঃখজনক। সে একজন দুর্দান্ত খেলোয়াড় ছিলো। সম্প্রীতি ঘরোয়া ক্রিকেটে তার পারফরম্যানস খুবই ভালো। অভি খুবই মিশুক এবং ভালো একজন মানুষ ছিলো। সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের সবাই তার মৃত্যুতে গভীর শোকে রয়েছে।’

২০১৫-১৬ মৌসুমে মুম্বাই এবং ২০১৮-১৯ মৌসুমে ভিদরভাকে হারিয়ে রঞ্জি ট্রফির ফাইনালে ওঠা দলের অন্যতম সদস্য ছিলেন অভি। পরে ২০১৯-২০ মৌসুমে সৌরাষ্ট্রর হয়ে রঞ্জি জেতার আসরে নয় ইনিংসে ৩৪.৩৩ গড়ে তিনটি অর্ধশতকের মাধ্যমে তার ব্যাট থেকে আসে ৩০৯ রান।

You May Also Like

About the Author: