বাংলাদেশকে হুমকি দিল স্কটল্যান্ড

আগামীকাল থেকে শুরু হচ্ছে টি -টোয়েন্টি বিশ্বকাপ। প্রথম দিনে চারটি দল খেলবে। উদ্বোধনী ম্যাচে স্বাগতিক ওমানের মুখোমুখি হবে পাপুয়া নিউগিনি। দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ স্কটল্যান্ডের সঙ্গে খেলবে রাত ৮ টায়। কাগজে -কলমে বাংলাদেশ স্কটল্যান্ডের চেয়ে অনেক এগিয়ে।

এই মুহূর্তে আইসিসি টি-টোয়েন্টি র্র্যাংকিংয়ে ষষ্ঠ স্থানে রয়েছে বাংলাদেশ। ‌অন্যদিকে আইসিসি টি-টোয়েন্টি র্র্যাংকিংয়ে ১৪ তম স্থানে অবস্থান করছে স্কটল্যান্ড।

তবে নিজেদের দিনে যে কাউকে হারিয়ে দিতে পারে স্কটল্যান্ড এমনটাই জানিয়েছেন স্কটল্যান্ড-এর প্রধান কোচ।

ম্যাচের আগে এক সাক্ষাৎকারে স্কটল্যান্ড-এর প্রধান কোচ বলেন, “আমরা জানি, নিজেদের দিনে আমরা যে কাউকেই হারাতে পারি। টি-টোয়েন্টি ক্রিকেটে নিজেদের দিনে প্রত্যকেই ফেভারিট।

আমরা আমাদের সামর্থ্য সম্পর্কে জানি। নিজেদের সেরাটা দিতে পারলে আমরা যে কোনো দলকে হারাতে পারি। সেটা হোক বাংলাদেশ, ওমান কিংবা পাপুয়া নিউগিনি”

কাগজে-কলমে গ্রুপ বি’তে হট ফেভারিট বাংলাদেশ। এই গ্রুপে আরো রয়েছে ওমান এবং পাপুয়া নিউগিনি। তবে রেংকিং এ 6 নম্বর দলকে বড় করে দেখছে না স্কটল্যান্ড এর প্রধান কোচ।

“ওমান এবং পাপুয়া নিউগিনির চেয়ে আমরা বাংলাদেশকে বড় করে দেখছি না। প্রতিটা দলের সাথেই আমাদের মাঠে নামতে হবে। আর, আমরাই হতে যাচ্ছি তাদের সবচেয়ে বড় প্রতিপক্ষ”

You May Also Like

About the Author: