সাকিবকে প্রসংশায় ভাসিয়ে ফাইনালে একাদশে রাখা হবে কিনা জানিয়ে দিলেন ব্যাটিং কোচ

রাসেলের ইনজুরির কারণে সাকিবের স্থলাভিষিক্ত না হওয়ায় কলকাতা নাইট রাইডার্সের টিম ম্যানেজমেন্ট সমালোচিত হয়েছিল। অনেক সমালোচনার পর অবশ্যই সুযোগ পেলেন সাকিব। আর সাকিব সুযোগ পেয়েই সিরিজের প্রতিটি ম্যাচে পারফর্ম করতে চলেছেন।

যেকারণে তার প্রতি আস্থা তৈরী হয়েছে টিম ম্যানেজম্যান্টের। আর তাই ফাইনালেও সাকিবকে খেলানোর ইঙ্গিত দিয়েছেন নাইটদের ব্যাটিং কোচ মাইক হাসি।

এলিমিনেটর ম্যাচে আরিসিবিকে হারিয়ে কলকাতাকে প্লে-অফে তুলতে দারুণ ভুমিকা রাখেন সাকিব দ্বিতীয় কোয়ালিফায়ারেও বল ও ফিল্ডিংয়ে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখেন। সেকারণে ফাইনালে তার খেলার সম্ভাবনাই বেশি দেখছেন হাসি।

কলকাতার এই ব্যাটিং পরামর্শক বলেন, ‘আমরা পরের ম্যাচের জন্য মরগান, দীনেশ কার্তিক এবং সাকিবের ওপর পূর্ণ আস্থা অর্জন করতে পেরেছি। ওরা ওদের দেশ এবং আইপিএলে অসংখ্যবার নিজেদের সামর্থ্য প্রমাণ করেছে, তাই আমরা উদ্বিগ্ন নই। আমরা পূর্ণ আত্মবিশ্বাস নিয়ে দুবাই যাচ্ছি এবং আপনি কখনই জানেন না কী ঘটতে চলেছে।’

অন্যদিকে রাসেল ইনজুরি থেকে সুস্থ হলেও তাকে খেলানো হবে কি না এ ব্যাপারে হাসি বলেন, ‘আন্দ্রে রাসেল খেলার আগে বোলিং করেছিল। সে সঠিক পথেই আছে। তাই আমি মনে করি সে হয়ত ফাইনালের জন্য বিবেচনায় থাকতে পারে। অবশ্য প্রথমে আমাকে মেডিকেল স্টাফদের সঙ্গে আলোচনা করতে হবে। কিন্তু সে সব অনুশীলন করছে, খেলার আগে প্রচুর প্রশিক্ষণ নিচ্ছে।’

উল্লেখ্য, আগামীকাল ১৫ অক্টোবর আইপিএলের ১৪ তম আসরের ফাইনালে মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার কিংস। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮ টায়।

You May Also Like

About the Author: