অবশেষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ব্যাট হাতে হাফ সেঞ্চুরি করলেন সাকিব আল হাসান। দেখে নিন প্রথম ইনিংসের ফুল স্কোর কার্ড

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের আগে বিকেএসপিতে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে প্রাথমিক দলে সুযোগ পাওয়া ক্রিকেটাররা। গত ১৪ জানুয়ারি প্রথম প্রস্তুতি ম্যাচ খেলেছিল মাহমুদুল্লা একাদশ এবং তামিম একাদশ। এরপর আজ আবারো বিকেএসপিতে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয়েছে তামিম একাদশ এবং মাহমুদুল্লাহ একাদশ।

 

দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে তামিম একাদশের বিপক্ষে আগে ব্যাট করে নির্ধারিত ৪৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ২২৩ রান সংগ্রহ করেছে মাহমুদুল্লাহ একাদশ।

 

 

 

অবশেষে রান পেয়েছেন সাকিব আল হাসান। জাতীয় দলের ক্রিকেটারদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ৮২ বলে ৫২ করেছেন সাকিব। একটা করে চার আর ছয়, নেমেছিলেন তিন নম্বরে।

 

 

 

শুধু সাকিবই নন, মাহমুদউল্লাহ রিয়াদ একাদশের আরেক হাফ সেঞ্চরি মোহাম্মদ নাইম শেখের ব্যাটে। ৬৮ বলে ৫০ (চারটা ৪ ও দুইটা ছক্কা)।

Advertisements

 

নাইম আর সাকিবের ফিফটিতে ভর করে নির্ধারিত ৪৫ ওভারে ৭ উইকেটে ২২৩ রান তোলে মাহমুদউল্লাহ একাদশ। মোসাদ্দেকের ব্যাট থেকে এসেছে ৩১, মুশফিক করেছেন ২৫। তামিম ইকবাল একাদশের শেখ মাহেদি হাসান ৯ ওভারে ৩১ রানে নিয়েছেন ২ উইকেট। মোহাম্মদ সাইফউদ্দিনের ঝুলিতেও ২ উইকেট তবে রান দিয়েছেন ৬২।

Advertisements

 

প্রথম প্রস্তুতি ম্যাচে মাহমুদুল্লাহ রিয়াদের হাফ সেঞ্চুরিতে তামিম একাদশকে ৫ উইকেটে হারিয়েছে মহমুদুল্লাহ একাদশ। এদিকে এই ম্যাচের পরে আজ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করবে বিসিবি।

 

তামিম একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, আফিফ হোসেন, মাহাদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

মাহমুদউল্লাহ একাদশ: ইয়াসির আলী, নাঈম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, হাসান মাহমুদ, আল-আমিন হোসেন ও শরীফুল ইসলাম।

Related Post