হ্যাটট্রিকের ম্যাচে রোনালদোর দুর্দান্ত বাই-সাইকেল কিক ভিডিও তুমুল ভাইরাল (ভিডিও)

মঙ্গলবার রাতে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে ৫-০ গোলে জিতেছে পর্তুগাল। পেনাল্টি থেকে জোড়া গোলের পর শেষ দিকে আরেকটি গোল করে দুর্দান্ত হ্যাটিট্রক করেন ক্রিস্টিয়ানো রোনালদো। এদিনে সি আর সেভেন পেতে পারতেন আরো একটি দুর্দান্ত গোল, তবে অসাধারণ সেই বাই সাইকেল কিকটি কোনরকমে প্রতিহত করেন লুক্সেমবার্গ গোলকিপার।

এদিন লুক্সেমবার্গের বিপক্ষে হারা দলটি প্রথম ১৭ মিনিটে তিন গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেয়। অষ্টম মিনিটে রোনালদোর সফল স্পট কিকে এগিয়ে যায় পর্তুগাল।

এর দুই মিনিট পর আবার পেনাল্টি পায় পর্তুগাল। এবার ডি-বক্সে রোনালদোকেই ফাউল করেন লুক্সেমবার্গ গোলরক্ষক এন্থনি মরিস। আবারও পেনাল্টি থেকে বল জালে পাঠান রোনালদো। আর সপ্তদশ মিনিটে সিলভার থ্রু বল ধরে নিচু শটে ঠিকানা খুঁজে নেন ফের্নান্দেস। ৩-০ গোলে এগিয়ে যায় পর্তুগাল।

তারপর দ্বিতীয়ার্ধে ৬৮ মিনিটে পেনাল্টি স্পটের কাছ থেকে রোনালদোর দুর্দান্ত বাইসাইকেল কিক কোনোমতে কর্নারের বিনিময়ে ঠেকান মরিস। দেখুন সেই শটের ভিডিওটি….

তবে ৮৭তম মিনিটে ছুটে গিয়ে চমৎকার হেডে জাল খুঁজে নেন পর্তুগাল অধিনায়ক। দেশের হয়ে তার দশম হ্যাটট্রিক। আন্তর্জাতিক ফুটবলে রেকর্ড গোলদাতার এটি ১১৫তম গোল।

এই জয়ে ইউরোপীয় অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে ‘এ’ গ্রুপে ৬ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে পর্তুগাল। এক ম্যাচ বেশি খেলে ১৭ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে সার্বিয়া।

You May Also Like

About the Author: