শেষ ওভারে টাইমিং বাউন্ডারি, সাকিবকে স্যালুট জানিয়ে যা বললেন গম্ভীর

বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু আরও একবার পুড়ল আক্ষেপে। কলকাতার কাছে ৪ উইকেটে হেরে বিদায় নিয়ে শেষ হলো কোহলির আইপিএল অধিনায়কত্বের অধ্যায়।

কলকাতা চলে গেছে আইপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে। সেখানে অপেক্ষায় দিল্লি ক্যাপিটালস। শেষ ওভারে জিততে ৭ রান প্রয়োজন ছিল কলকাতা নাইট রাইডার্সের।

ড্যানিয়েল ক্রিস্টিয়ানের প্রথম বলেই স্কুপ করে চার মারেন সাকিব আল হাসান। পরের বলে ১ রান নেন বাঁহাতি এই ব্যাটসম্যান।৩ বলে যখন ১ রান দরকার তখন সিঙ্গেল নিয়ে কলকাতাকে ৪ উইকেটের জয় এনে দেন সাকিব।

এই জয়ে ফাইনালের পথে আরও এক ধাপ এগিয়ে গেল কলকাতা। এর আগে উইকেট না পেলেও সাকিব এই ম্যাচে মিতব্যয়ী বোলিং করেছেন। ৪ ওভারে তিনি খরচা করেছেন মাত্র ২৪ রান।

এদিকে বল হাতে ৪ উইকেট উইকেট নেয়ার সঙ্গে ব্যাট হাতে ২৬ রান করে কলকাতার জয়ে বড় অবদান রেখেছেন সুনীল নারিন। তবে কলকাতার এমন জয়ে সাকিব-

নারিনকে প্রশংসায় ভাসিয়েছেন সাবেক কেকেআর অধিনায়ক গৌতম গম্ভীর। তিনি বলেন, নারিন ব্যাটে বলে দারুন পারফরম্যান্স করেছে। সাকিবের শেষ ওভারে টাইমিং বাউন্ডারিটা জয়ে সবচেয়ে বড় ভূমিকা রেখেছে। স্যালুট সাকিব-নারিনকে এমন একটি গুরুত্বপূর্ন ম্যাচে সঠিক সময়ে সঠিক কাজটি করে দেওয়ার জন্য।

You May Also Like