আজ গোল করার পরও যে কারনে ডাগআউটে বসে কাঁদছিলেন আর্জেন্টাইন মার্টিনেজ

লাতিন অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে সোমবার ভোরে উরুগুয়েকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে আর্জেন্টিনা। দলের জয়ে শেষ গোলটি করেছিলেন তরুণ স্ট্রাইকার লাউতারো মার্টিনেজ। কিন্তু সেই গোলের পর ডাগআউটে কান্নারত অবস্থায় দেখা যায় তাকে।

ম্যাচের ৬২ মিনিটের সময় স্কোরলাইন ৩-০ করেন মার্টিনেজ। এর কিছুক্ষণ পর মার্টিনেজকে তুলে নেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি। তার জায়গায় নামানো হয় হোয়াকিন কোররেয়াকে।

মার্টিনেজকে মাঠ থেকে তুলে নেয়ার কিছুক্ষণ পর ডাগআউটে ক্যামেরা তাক করলে দেখা যায় কান্নারত চেহারায় বসে আছেন ২৪ বছর বয়সী ফরোয়ার্ড। তাৎক্ষণিকভাবে বোঝার উপায় ছিলো না কী কারণে কান্না করছেন মার্টিনেজ।

তবে ম্যাচ শেষে তিনি নিজেই পরিষ্কার করেছেন এর কারণ। মূলত গ্যালারিতে থাকা পরিবারের সদস্যদের কথা মনে করেই কান্নায় ভেঙে পড়েন মার্টিনেজ। তিনি বলেছেন, ‘(কান্না করেছি) আমার মেয়ের জন্য, পরিবারের জন্য। অন্য কিছুর জন্য নয়।’

তিনি আরও যোগ করেন, ‘আমি আমার পরিবারের কথা ভাবছিলাম, যারা স্টেডিয়ামে উপস্থিত ছিলেন। এ কারণে আবেগাক্রান্ত হয়ে পড়ি। এটা একটা আত্মত্যাগ, অনেক কিছু একপাশে রেখে দেয়া। আমার পরিবার সবসময় আমার পাশে ছিলো। আমি সবসময় এজন্য কৃতজ্ঞ।’

You May Also Like

About the Author: