এইমাত্র পাওয়া : বিশ্বকাপ খেলতে গিয়ে কপাল পুরলো তাসকিন আহমেদের

হঠাৎ করেই গতকাল রাত দশটার দিকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একটি সংবাদ বিজ্ঞপ্তিতে জাতীয় দলের ফাস্ট বোলার রুবেল হোসেনকে বিশ্বকাপের টি-টোয়েন্টি স্কোয়াডে যুক্ত করার ঘোষণা দেওয়া হয়। এরপর আবার হঠাৎ করেই সংবাদ আসে রিজার্ভ ক্রিকেটার হিসেবে রুবেল হোসেনকে রেখে দিয়েছে বিসিবি।

অন্যদিকে আরেক রিজার্ভ প্লেয়ার লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লবকে দেশে ফেরত পাঠাচ্ছে বিসিবি। তবে গতকাল হঠাৎ করেই রুবেল হোসেনকে দলে অন্তর্ভুক্ত করা নিয়ে নানা আলোচনা উঠেছে। তবে ঠিক কি কারণে রুবেল হোসেনকে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে তার সঠিক কোন ব্যাখ্যা এখনো দিতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ‌

তবে বিভিন্ন সূত্র মারফত জানা গিয়েছে বাংলাদেশ দলে ইনজুরি সমস্যার কারণেই রুবেল হোসেনকে রেখে দিয়েছে। এই মুহূর্তে ভেতরের খবর হলো,

দলের নাম্বার ওয়ান পেসার তাসকিন আহমেদ ইনজুরির কারণে দলে অন্তর্ভুক্ত করা হয়েছে রুবেল হোসেনকে। মূলত আবুধাবিতে আগামী ১২ এবং ১৪ অক্টোবর দুটি প্রস্তুতি ম্যাচের জন্য রুবেল হোসেনকে দলে নিয়েছে বিসিবি।

তবে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু দেশের একটি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “রুবেল শেষ পর্যন্ত দলে থাকবে কি থাকবে না, সেটা সময়ই বলে দেবে”। তাসকিন সুস্থ হয়ে উঠলে বাদ পড়বেন রুবেল। তবে তাসকিন সম্পূর্ণ খেলার উপযোগী না হলে রুবেলই তার বিকল্প হয়ে থাকবেন দলের সঙ্গে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ স্কোয়াডঃ মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মোহাম্মদ মুশফিকুর রহীম, সৌম্য সরকার, লিটন কুমার দাস (উইকেটরক্ষক), আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ নাইম শেখ, কাজী নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক)

মোহাম্মদ শামীম হোসেন, মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোহাম্মদ শরিফুল ইসলাম, শেখ মেহেদি হাসান, নাসুম আহমেদ ও রুবেল হোসেন।

You May Also Like

About the Author: