কোহলি ভাই বলেছে, ওপেনার হিসেবেই আমি ভারতীয় দলেঃ ইশান

mmmm

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলে জায়গার পাওয়ার সুখবরটা নিয়েই সংযুক্ত আরব আমিরাতে আইপিএলের দ্বিতীয় পর্ব শুরু করেছিলেন ইশান কিশান। তবে মরুর দেশে যেয়ে ছন্দ হারিয়েছিলেন তরুণ এই কিপার-ব্যাটার। এমনকি মুম্বাই ইন্ডিয়ান্সের একাদশ থেকেও পড়েছিলেন বাদ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ফলে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডে তার অন্তর্ভুক্তি নিয়েও উঠেছিলো প্রশ্ন। তবে মুম্বাই ইন্ডিয়ান্সের শেষ দুই ম্যাচে বিষ্ফোরক দুই ইনিংস খেলে সমালোচকদের মুখ বন্ধ করে দিয়েছেন ইশান কিশান।আগের ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে এবারের আসরে সবচেয়ে দ্রুততম ফিফটি করা মুম্বাই ওপেনার, শুক্রবারও হায়দ্রাবাদ সানরাইজার্সের বিপক্ষে ১১ চার আর ৪ ছক্কায় ৩২ বলে ৮৪ রানের বিধ্বংসী এক ইনিংস খেলেছেন।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ম্যাচ শেষে ছন্দে ফেরার কৃতিত্ব সিনিয়র ক্রিকেটারদের দিয়েছেন ইশান কিশান। জানিয়েছে দুঃসময়ে কিভাবে বিরাট কোহলি, জাসপ্রিত বুমরাহ, হার্দিক পান্ডিয়া, কাইরন পোলার্ডরা তাকে সমর্থন জুগিয়েছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, “বিরাট (কোহলি) ভাইয়ের সঙ্গে আমার কথা হয়েছিল, জাসপ্রিত (বুমরাহ) ভাইও আমাকে সাহায্য করেছিলেন। এমনকি হার্দিক পান্ডিয়া, কাইরন পোলার্ড আমাকে সমর্থন করার জন্য সেখানে ছিল। সবাই আমাকে সমর্থন করেছে এবং তারা বলেছে যে,

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

‘এটি আপনার জন্য একটি শেখার পর্যায়। নিশ্চিত কর যে, তুমি এখান থেকে শিখছো এবং আসন্ন বিশ্বকাপে একই ভুল করবে না’।” ইশান কিশান & বিরাট কোহলি (ছবিঃ স্কাই স্পোর্টস)পাশাপাশি আসন্ন বিশ্বকাপে ওপেনার হিসেবেই ভারতীয় দলে নির্বাচিত হয়েছেন বলে জানিয়েছেন ইশান কিশান। খোদ ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি তাকে ওপেনিং করার জন্য প্রস্তুত থাকতে বলেছেন। ইশান বলেন, “আমি এক সময়ে শুধু একটি পয়েন্ট নিচ্ছিলাম।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আমি ওপেনিং করতে চাই এবং বিরাট (কোহলি) ভাই এটাই বলেছিলেন, ‘তুমি একজন ওপেনার হিসাবে নির্বাচিত হয়েছো। তোমাকে কেবল এর জন্য প্রস্তুত থাকতে হবে।’ বৃহত্তর পর্যায়ে, আপনাকে প্রতিটি পরিস্থিতির জন্য প্রস্তুত থাকতে হবে।” টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের স্কোয়াডঃ

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, লোকেশ রাহুল, সূর্যকুমার যাদব, রিশাভ পান্ত, ইশান কিশান, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি, রবীচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, , রাহুল চাহার, বরুণ চক্রবর্তী।

You May Also Like