হঠাৎ করে মাশরাফিকে নিয়ে অবিশ্বাস্য মন্তব্য করলেন ওটিস গিবসন

বিশ্বকাপে যাওয়ার আগে ডানহাতি পেসার তাসকিন আহমেদ প্রাক্তন অধিনায়ক ও বিখ্যাত পেসার মাশরাফি বিন মূর্ত্তজার সঙ্গে অনুশীলন সেশন করেছিলেন। জাতীয় দলের বোলিং কোচ ওটিস গিবসন এটিকে দলের তরুণ পেসারদের জন্য একটি ইতিবাচক দিক হিসেবে দেখছেন।

ক্রিকবাজ কে দেওয়া এক সাক্ষাৎকারে বাংলাদেশের বোলিং কোচ ওটিস গিবসন বলেছেন, “বাংলাদেশ ক্রিকেটের কিংবদন্তি মাশরাফি। সে দেশের হয়ে অনেক ভালো করেছে। সে তার জ্ঞান ও অভিজ্ঞতা নতুনদের মাঝে বিলিয়ে দেয়ার জন্য প্রস্তুত দেখে ভালো লাগছে। আমি সবসময়ই তাসকিন বা অন্যান্য বোলারদের বলেছি, তারা যেনো মাশরাফির সঙ্গে কথা বলে। এটা দলের জন্যই ভালো।’

গত ৩০ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) তাসকিনের ডাকেই মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আসেন মাশরাফি। তাসকিনের নেটে গিয়ে দেখান স্লোয়ার বলের কয়েকটি গ্রিপ। বেশ লম্বা সময় ধরে কাজ করে দুজনে। এসময় পাশে ছিলেন কোচ মিজানুর রহমান বাবুলও।

পরে গণমাধ্যমকে তাসকিন জানান যে কারণে মাশরাফির শরণ নিয়েছেন তিনি, ‘ভাইয়াকে বলছিলাম একদিন সময় দেওয়ার জন্য। কারণ আমার আসলে পেস, স্যুয়িং এইগুলা উন্নতি হচ্ছে কিন্তু আমি স্লোয়ারের দিক থেকে একটু পেছানো। উনাকে বলেছিলাম স্লোয়ার বল উন্নতি করতে চাই”।

You May Also Like

About the Author: