রোহিত-বুমরাহকে মেগা নিলামে না তুলে রেখে দেয়া উচিত মুম্বাইয়ের

k250

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর এখনো শেষ হয়নি। ইতোমধ্যে পরের আসরের মেগা নিলামের জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। তবে আকাশ চোপড়া বলছেন,

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এই নিলামে রোহিত শর্মা আর জাসপ্রিত বুমরাহকে রেখে দেওয়া উচিত মুম্বাই ইন্ডিয়ান্সের। এবারের আসরে মুম্বাই দল হিসেবে খুব একটা সুবিধা করতে পারেনি। আসরে এখন পর্যন্ত ১৩ ম্যাচে ছয় জয় নিয়ে পয়েন্ট টেবিলের ছয় নম্বরে আছে তারা। ব্যাক্তিগত পারফরম্যান্সেও ভাটা পড়েছে বেশ কয়েকজন ক্রিকেটারের। বিশেষ করে মিডল অর্ডারের ব্যাটসম্যানরা ছিলেন ব্যর্থ। যেখানে ইশান কিষাণ, সূর্যকুমার যাদবের মতো তরুণরা ব্যাট হাতে সফল হতে পারেনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তাছাড়া স্পিনার রাহুল চাহারও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেনি। আগামী মৌসুমে মেগা নিলামে নিশ্চয় টিম ম্যানেজমেন্টের ভাবনায় থাকবে এসব বিষয়। আকাশের মতে হার্দিক, সূর্যকুমার, ইশানদের দলে রেখে দেওয়ায় মঙ্গলজনক। পাশাপাশি বিদেশি কাইরন পোলার্ডকেও রেখে দেওয়ার পক্ষে ভারতের সাবেক এই ক্রিকেটার। আকাশ বলেন, ‘রোহিত শর্মা এবং জাসপ্রিত বুমরাহকে পরের আসরেও মুম্বাইয়ের দলে রাখা উচিত।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

তারা চাইলে হার্দিক পাণ্ডিয়া, সূর্যকুমার যাদব, ইশান কিষান বা কাইরন পোলার্ডদেরও রাখতে পারে। ফ্র্যাঞ্চাইজি যদি নিলামে দুই জনকে রেখে দেওয়ার সুযোগ পায় তাহলে রোহিত এবং বুমরাহকে রাখা উচিত।’ গত আসরের চ্যাম্পিয়ন মুম্বাই এবার গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে যাচ্ছে। এই পর্বে এক ম্যাচ হাতে থাকলেও কঠিন সমীকরণের সামনে রোহিতের দল।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

বাকি ম্যাচ জিতলেও নেট রান রেটের সমীকরণ মেলানো প্রায় অসম্ভব তাদের জন্য।

You May Also Like