বিশ্বকাপে বিশাল অবদান রাখবেন মালিক, বিশ্বাস আফ্রিদির

পাকিস্তানের টি-টোয়েন্টি কাপ খেলার সময় ইনজুরিতে পড়েছিলেন শোয়েব মাকসুদ। টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে থাকলেও সময় মতো ইনজুরি থেকে সেরে ওঠতে না পারায় তাঁর বদলি নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

যেখানে মাকসুদের বদলি হিসেবে পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে সুযোগ পেয়েছেন শোয়েব মালিক। পাকিস্তানের সাবেক এই অধিনায়ক বিশ্বকাপ দলে জায়গা পাওয়ায় খুশি শহিদ আফ্রিদি। অভিজ্ঞ এই অলরাউন্ডারের বিশ্বাস, বিশ্বকাপে পাকিস্তানের জন্য বড় অবদান রাখবেন মালিক। সেই সঙ্গে মালিককে শুভ কামনাও জানিয়েছেন আফ্রিদি। বছর খানেক আগেও পাকিস্তানের টি-টোয়েন্টি দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন মালিক।

প্রত্যাশিত পারফর্ম করায় করোনাকালীন ফেরার ইংল্যান্ড সফরেও ছিলেন ডানহাতি এই ব্যাটসম্যান। তবে সেই সিরিজের পরই দল থেকে জায়গা হারান তিনি। এরপর থেকেই জাতীয় দলে ব্রাত্য ছিলেন মালিক। টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে মালিককে না দেখে হতাশা প্রকাশ করেছিলেন অনেকে। বারবারই আলোচনা চলছিল তাঁকে ঘিরে। অবশেষে মাকসুদের ইনজুরিতে কপাল খুলেছে তাঁর। মালিককে বিশ্বকাপ দলে দেখে উচ্ছ্বসিত আফ্রিদি।

টি-টোয়েন্টির অভিজ্ঞ এই ব্যাটসম্যান দলের জন্য অবদান রাখতে পারবেন বলে বিশ্বাস করেন আফ্রিদি। এ প্রসঙ্গে আফ্রিদি বলেন, ‘শোয়েব মালিককে আবারও টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে ডাক পেতে দেখে ভালো লাগছে। সিনিয়র এবং অভিজ্ঞ ক্রিকেটার হিসেবে পাকিস্তানের জন্য বড় অবদান রাখবে। শুভ কামনা।’

Post navigation

You May Also Like

About the Author: