রাজস্থান রয়্যালসকে নিয়ে মুস্তাফিজের আবেগঘন বার্তা, মুহূর্তেই নেটদুনিয়া ভাইরাল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরে শেষ হয়েছে রাজস্থান রয়্যালসের পথচলা। প্লে-অফে উঠতে ব্যর্থ হওয়ায় লিগ পর্বেই শেষ হয়েছে দলটির এবারের যাত্রা। পুরো আসর জুড়ে রাজস্থানের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান।

এবারই প্রথম মুস্তাফিজ আসরে দলের সবগুলো ম্যাচেই খেলেছেন। চোটের কারণে রাজস্থান রয়্যালসের বেশ কয়েকজন তারকা মাঠে অনিয়মিত ছিলেন। পেস বোলিং আক্রমণের দায়িত্বটা তাই নিতে হয়েছে মুস্তাফিজকেই। তার বিচক্ষণ বোলিং আর মেধা কাজে লাগিয়ে রাজস্থানে অল্পদিনেই পেয়ে যান খ্যাতি ও ভালোবাসা।

মোট ১৪ ম্যাচ খেলেছেন, তাতে শিকার করেছেন ১৪ উইকেট। দল আরও ভালো করলে মুস্তাফিজের পরিসংখ্যান আরও উজ্জ্বল থাকত, তাতে সন্দেহ নেই। স্লগ ওভারে যেভাবে মুন্সিয়ানা দেখিয়েছেন, তাতে গোটা আসরেই মুস্তাফিজের বিচরণ অন্যতম আলোচিত বোলার হিসেবে।

মুস্তাফিজ যে রাজস্থানের হয়ে খেলা খুব উপভোগ করেছেন, তা স্পষ্ট তার বক্তব্যেই। জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নিজের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে রাজস্থানকে নিয়ে আবেগঘন এক বার্তা দিয়েছেন ‘কাটার মাস্টার’ খ্যাত এই ক্রিকেটার।

মুস্তাফিজ বলেন, ‘আমরা চাইনি এভাবে টুর্নামেন্ট শেষ করি। দুর্ভাগ্যজনকভাবে, আমরা আমাদের সমর্থকদের প্রত্যাশা পূরণ করতে পারিনি। তবে এই টুর্নামেন্ট আমার জন্য অনেক স্মরণীয় হয়ে থাকবে, কারণ দল ও সমর্থকদের কাছ থেকে ব্যক্তিগতভাবে আমি অনেক ভালোবাসা অর্জন করেছি।’

তিনি আরও বলেন, ‘সবার নিঃস্বার্থ সমর্থনের জন্য ধন্যবাদ জানাই। আবার দেখা হওয়ার আগ পর্যন্ত শুভ বিদায়।’

রাজস্থান তাদের ১৪ ম্যাচের মধ্যে জয় পেয়েছে ৫টি ম্যাচে। ৯ ম্যাচে পরাজয় বরণ করলেও মুস্তাফিজের নৈপুণ্যে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ক্রিকেট উপহার দিয়েছে দলটি।

You May Also Like

About the Author: