টি২০ বিশ্বকাপে ভারতের বিশাল ক্ষতি করলেন কাশ্মীরের এই পেসার (ভিডিও)

সূর্যকুমার যাদব (৮২) এবং ইশান কিষান (৮৪ রান) ঝড়ো হাফ সেঞ্চুরির পিছনে, মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএল ২০২১-এর ৫৫ তম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদকে জেতার জন্য ২৩৬ রানের লক্ষ্য রেখেছে। মুম্বাই যদি প্লে -অফে পৌঁছতে চায়, তাহলে হায়দ্রাবাদকে ৬৪ রানে গুটিয়ে দিতে হবে।

একই সাথে, যদি আমরা এই ম্যাচে মুম্বাইয়ের ইনিংসের কথা বলি, তাহলে ইশান এবং সূর্যকুমারের ব্যাটিং সকলের হৃদয় জয় করেছিল, কিন্তু মুম্বাইয়ের ইনিংসের শেষ মুহূর্তগুলোতে এমন দৃশ্য ছিল যেটা কোন ক্রিকেট ভক্ত দেখতে চাইবে না। মুম্বাই ইনিংসের সময় সূর্যকুমার অল্পের জন্য ইনজুরি থেকে রক্ষা পান। হায়দ্রাবাদের ফাস্ট বোলার উমরান মালিক মুম্বাইয়ের ইনিংসের ১৯তম ওভার বোলিং করছিলেন এবং সূর্যকুমার এই ওভারে পরপর তিনটি চার মারেন।

এর পরের বলে বাউন্সার লাগানোর সময় মালিক যাদবের হুঁশ উড়িয়ে দেন। যাদব এই দ্রুত বাউন্সারের জন্য মোটেও প্রস্তুত ছিলেন না এবং এই কারণেই পুল শট খেলার সময় বলটি তার মাথায় আঘাত করে। এটা কৃতজ্ঞ যে যাদব একটি হেলমেট পরেছিলেন অন্যথায় তিনি গুরুতরভাবে আহত হতে পারতেন। যাই হোক, বলটি তার মাথায় আঘাত করার সময় তাকে ব্যথায় হাহাকার করতে দেখা যায়। একই সময়ে,

হায়দ্রাবাদের খেলোয়াড়দেরও তার অবস্থা জিজ্ঞাসা করতে দেখা গেছে। ভিডিও দেখুন এখানে

You May Also Like

About the Author: