ওমানে ব্যাট হাতে জ্বলে উঠেছেন নাইম শেখ দেখেনিন সর্বশেষ স্কোর

inCollage 20211008 214514086

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশের প্রথম প্রস্তুতি ম্যাচে নেই মাহমুদউল্লাহ। পিঠের সমস্যায় বিশ্রামে আছেন টি-টোয়েন্টি অধিনায়ক। ওমান ‘এ’ দলের বিপক্ষে ম্যাচটিতে বাংলাদেশের অধিনায়ক লিটন দাস।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ওমানের আল আমেরাত ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে আগে বোলিং নিয়েছে ওমান ‘এ’ দল। এই মাঠেই বিশ্বকাপের প্রাথমিক পর্বের তিনটি ম্যাচ খেলবে বাংলাদেশ।

আইপিএলে থাকায় এই ম্যাচে নেই সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমানও। এই দুজন ও মাহমুদউল্লাহ ছাড়া বিশ্বকাপ স্কোয়াড থেকে এই প্রস্তুতি ম্যাচের একাদশে নেই তাসকিন আহমেদ।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

ওমান ‘এ’ দলকে নেতৃত্ব দিচ্ছেন দুটি ওয়ানডে ও ২৮টি টি-টোয়েন্টি খেলা অলরাউন্ডার আমির কালিম। ওমানের বিশ্বকাপ দলের একজন আছেন এই ম্যাচে, অলরাউন্ডার খুররম খান।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আনঅফিসিয়াল এই প্রস্তুতি ম্যাচ খেলার পর অফিসিয়াল দুটি প্রস্তুতি ম্যাচ খেলতে সংযুক্ত আরব আমিরাতে যাবে বাংলাদেশ দল। আবু ধাবিতে আগামী মঙ্গলবার ও বৃহস্পতিবার দুটি ম্যাচে মাহমুদউল্লাহদের প্রতিপক্ষ আয়ারল্যান্ড ও শ্রীলঙ্কা।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

প্রস্ততি ম্যাচের বাংলাদেশ একাদশ: লিটন দাস (অধিনায়ক), মোহাম্মদ নাঈম শেখ, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, শামীম হোসেন, শেখ মেহেদি হাসান, মোহাম্মদ সাইফ উদ্দিন, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ।

সর্বশেষ স্কোর : বাংলাদেশ ১১৮/৩

নাঈম : ৫৩*

You May Also Like