প্লেঅফে যেতে বিশাল জয় পেতে এই সুপারস্টারদের দলে আনছে মুম্বাই

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (IPL-14) লিগ ম্যাচের আজ শেষ দিন। মুম্বাই ইন্ডিয়ান্স যখন আবু ধাবিতে সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হবে তখন হায়দ্রাবাদ দলের ওপর কোনো চাপ থাকবে না। এই মরসুমের ১৩টি ম্যাচে তারা এখন পর্যন্ত মাত্র ৩টি ম্যাচ জিতেছে

এবং পয়েন্ট টেবিলে সর্বশেষ অবস্থানে রয়েছে। কিন্তু মুম্বাই ইন্ডিয়ান্স দলের প্লে -অফে যাওয়ার খুব কঠিন সুযোগ আছে, যদিও তাদের সামনে পয়েন্টের জটিল গণিত অতিক্রম করা অসম্ভব। এমন পরিস্থিতিতে খেলোয়াড় একাদশ এবং দলের গঠন কেমন হয় তা দেখতে আকর্ষণীয় হবে। যদি প্লে অফে যাওয়ার জন্য মুম্বাইকে কেকেআরকে পিছনে ফেলে দিতে হয়, তবে তাদের কমপক্ষে ১৭০ রানে হায়দ্রাবাদের বিরুদ্ধে জয় নিবন্ধন করতে হবে।

এই শেষ লিগ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাকে আবার অধিনায়কত্বের ইনিংস দেখাতে হবে। এবং আশার কথা হল, গত ম্যাচে আগ্রাসী হাফ সেঞ্চুরির মাধ্যমে শিরোনাম হওয়া ইশান কিষানকে আরও একবার ওপেন করতে দেখা যাবে। তাদের একটি প্রতিভাবান মিডল অর্ডারও রয়েছে কিন্তু এখন পর্যন্ত এটি এত কার্যকর হয়নি। এতে সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া এবং কাইরন পোলার্ডের মতো প্রবীণদের নামও রয়েছে।

এখন পর্যন্ত মুম্বাইয়ের বোলাররা ভালো করেছে। বিশেষ করে তার তিন পেসার – জসপ্রিত বুমরাহ (১৯ উইকেট), অস্ট্রেলিয়ান পেসার নাথান কুল্টার -নাইল, যিনি আগের ম্যাচে ৪ উইকেট নিয়েছিলেন এবং নিউজিল্যান্ডের সুপারস্টার ট্রেন্ট বোল্ট। এখন দেখতে হবে কোন খেলোয়াড় বেঞ্চ থেকে প্লেইং -১১-এ জায়গা পাবে কি না! মুম্বাই ইন্ডিয়ান্স সম্ভাব্য একাদশ –

রোহিত শর্মা (অধিনায়ক), ইশান কিষান (উইকেটকিপার), সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, সৌরভ তিওয়ারি, কাইরন পোলার্ড, জসপ্রিত বুমরাহ, ট্রেন্ট বোল্ট, জিমি নিশাম, নাথান কুল্টার-নাইল এবং জয়ন্ত যাদব।

You May Also Like

About the Author: