আজ ওমানের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ, দেখেনিন সময়

টি -টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির জন্য বাংলাদেশ আজ ওমানে একটি অনুশীলন ম্যাচ খেলবে। ওমানের বিপক্ষে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬ টায়। দেশের একমাত্র এবং প্রথম ক্রীড়া চ্যানেল ওমানের আল আমরাত ক্রিকেট স্টেডিয়াম থেকে ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে স্পোর্টস চ্যানেল ‘টি স্পোর্টস।

এরপর আগামী ৯ অক্টোবর বাংলাদেশ দল যাবে সংযুক্ত আরব আমিরাতে। সেখানেও বাংলাদেশ দলকে একদিনের কোয়ারেন্টাইন করতে হবে। ১১ অক্টোবরই দল নামবে অনুশীলনে। এরপর ১২ অক্টোবর শ্রীলংকা ও ১৪ অক্টোবর আয়ারল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে মাহমুদউল্লাহর দল।

ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় রাত ৮ টায়। ১৫ অক্টোবর বাংলাদেশ ফিরে যাবে ওমানে। সেখানেই আসল মিশন শুরু তাদের। এবার অবশ্য কোনো কোয়ারেন্টাইন লাগবে না ক্রিকেটারদের।

বিশ্বকাপের সুপার টুয়েলভ খেলতে হলে প্রথম পর্ব উতরাতে হবে বাংলাদেশকে। ১৭ অক্টোবর বাংলাদেশের প্রথম ম্যাচে প্রতিপক্ষ স্কটল্যান্ড। এরপর ১৯ অক্টোবর স্বাগতিক ওমানের মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচ দুইটি শুরু হবে রাত আটটায়। ২১ অক্টোবর বাংলাদেশের লড়বে পাপুয়া নিউ গিনির বিপক্ষে। এই ম্যাচটি অনুষ্ঠিত হবে বিকাল চারটায়।

বাছাইপর্বের বাধা উতরাতে পারলে বাংলাদেশ যাবে সুপার টুয়েলভে। সুপার টুয়েলভে উঠলে ২৫ অক্টোবর শারজাতে বাংলাদেশ-আফগানিস্তান ম্যাচ। ২৭ অক্টোবর বাংলাদেশের প্রতিপক্ষ গ্রুপ ‘এ’-র রানার্সআপ দল। ৩ নভেম্বর দুবাইয়ে বাংলাদেশের প্রতিপক্ষ নিউ জিল্যান্ড। ৫ ও ৭ নভেম্বর খেলবে ভারত ও পাকিস্তানের বিপক্ষে। ম্যাচগুলো হবে দুবাই ও শারজাতে।

বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ দল: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন দাস, নাঈম শেখ, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, শামীম হোসেন পাটোয়ারি, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ। স্ট্যান্ডবাই: রুবেল হোসেন, আমিনুল ইসলাম

You May Also Like

About the Author: