ভড়া গ্যালারিতে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিয়ে চমকে দিলেন চাহার (ভিডিও)

৪ ওভারে দিয়েছেন ৪৮ রান। এক লোকেশ রাহুলই তাঁর ১২ বলে নিয়েছেন ৩৪ রান। এরপর শাহরুখ খানের উইকেট পেয়েছেন দীপক চাহার, তবে ততক্ষণে ম্যাচ থেকে অনেকটাই ছিটকে গেছে চেন্নাই। শেষ পর্যন্ত পাঞ্জাব কিংসের কাছে চেন্নাই হেরেছেও বড় ব্যবধানে।

তবুও চাহারের জন্য দিনটা হয়ে থাকবে বিশেষ কিছু। ম্যাচ হারের পর গ্যালারিতে গিয়ে প্রেমিকাকে দেওয়া বিয়ের প্রস্তাবে যে ‘হ্যাঁ’ শুনেছেন চেন্নাই পেসার। চেন্নাইয়ের জন্য অবশ্য আইপিএলে আরেকটা ভুলে যাওয়ার মতো দিনই গেল। সবার আগে প্লে-অফ নিশ্চিত করে ফেললেও মহেন্দ্র সিং ধোনির দল গ্রুপ পর্ব শেষ করল টানা তিন হার দিয়ে। অন্যদিকে নিজেদের যেটুকু করার ছিল, গ্রুপ পর্বের শেষ ম্যাচে সে কাজটা করে রাখল পাঞ্জাব।

বোলারদের সমন্বিত পারফরম্যান্সে চেন্নাইকে ১৩৪ রানেই আটকে দেওয়ার পর অধিনায়ক লোকেশ রাহুলের ৪২ বলে অপরাজিত ৯৮ রানের দুর্দান্ত ইনিংসে ৭ ওভার বাকি থাকতেই ৬ উইকেটের জয় পেয়েছে পাঞ্জাব। ফলে রান রেটেও বড় উন্নতিই হলো তাদের। দুবাইয়ে আগে ব্যাটিংয়ে নেমে চেন্নাইয়ের শুরুটাই আজ হয়েছে বড্ড ধীরগতির। রুতুরাজ গায়কোয়াড়ের পর মঈন আলীর উইকেট হারিয়ে প্রথম ৬ ওভারে তারা তুলতে পেরেছে মাত্র ৩০ রান।

একদিকে ফাফ ডু প্লেসি টিকে থাকলেও অন্যপ্রান্তে নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে আরও চাপে পড়ে গেছে তারা। ডু প্লেসি পরে রানের গতি বাড়িয়েছেন। একসময় ৩৯ বলে ৪০ রান করা ডু প্লেসি শেষ পর্যন্ত করেছেন ৫৫ বলে ৭৬ রান। শেষ ৪ ওভারে চেন্নাই তুলেছে ৪৮ রান। এ ম্যাচ দিয়ে একাদশে ফেরা ক্রিস জর্ডান ২০ রানে নিয়েছেন ২ উইকেট। ৩৫ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন অর্শদীপ সিং–ও। একটি করে উইকেট নিয়েছেন মোহাম্মদ শামি ও রবি বিষ্ণয়।

ইনিংসের শেষ দিকে পাওয়া এই ইতিবাচকতা অবশ্য কাজে আসেনি চেন্নাইয়ের। সেটার জন্য ‘দায়ী’ রাহুলই। মায়াঙ্ক আগারওয়ালের সঙ্গে উদ্বোধনী জুটিতেই ৪৬ রান তুলে ফেলেন রাহুল, পাওয়ার প্লেতে আসে ৫১ রান। রাহুল থামেননি এরপরও। মাত্র ২৫ বলেই ফিফটি পূর্ণ করে ফেলেছেন। শার্দুল ঠাকুরকে চারের পর ছয় মেরে জয় নিশ্চিত করলেও শতকের ২ রান আগেই থামতে হয়েছে রাহুলকে। ইনিংসে সব মিলিয়ে ৭টি চার, ৮টি ছয়।

https://youtu.be/C2Ho4YPMJvo

You May Also Like

About the Author: