টি-২০ বিশ্বকাপের আম্পায়ার এবং ম্যাচ কর্মকর্তাদের নাম ঘোষণা

ওমান ও সংযুক্ত আরব আমিরাতে ১৭ অক্টোবর থেকে শুরু হচ্ছে টি -টোয়েন্টি বিশ্বকাপ। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) আসন্ন বিশ্বকাপের আম্পায়ারের তালিকা প্রকাশ করেছে।

শ্রীলঙ্কার কুমার ধরমসেনা, পাকিস্তানের আলিমদার, নিউজিল্যান্ডের ক্রিস গাফানি এবং অস্ট্রেলিয়ার রড টকারের মতো বিখ্যাত আম্পায়াররা ১৬ জন তালিকায় স্থান পেয়েছেন।

আইসিসি আম্পায়ারদের সঙ্গে চার ম্যাচ রেফারির নামও ঘোষণা করেছে। তাদের মধ্যে রয়েছে ডেভিড বুন, জেফ ক্রো, রঞ্জন মাদুগাল এবং জাভাগাল শ্রীনাথ।

আইসিসির অন্যান্য ম্যাচের তুলনায় এবার আম্পায়ার এবং ম্যাচ রেফারিকে সুযোগ দেওয়া হয়েছে। আইসিসি ২০ জন এই বিশাল তালিকা প্রকাশ করেছে যার মূল কারণ হচ্ছে করোনা পরিস্থিতির জন্য।

সংযুক্ত আরব আমিরাতে মূল ইভেন্টের আগে ওমানেই অনুষ্ঠিত হচ্ছে বিশ্বকাপ বাছাইপর্ব। ধর্মসেনা টুর্নামেন্টের প্রথম দিন ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে ম্যাচের দায়িত্ব নেবে।

তার সঙ্গে থাকবেন ক্রিস গাফানি। সেই ম্যাচের জন্য মাদুগালকে ম্যাচ রেফারি নিয়োগ করা হয়েছে। রিচার্ড কেটলবার্গ টিভি আম্পায়ার হবেন। আহসান রাজাকে চতুর্থ আম্পায়ার হিসেবে ধরে রাখা হয়েছে।

ম্যাচ রেফারি: ডেভিড বুন, জেফ ক্রো, রঞ্জন মধুগলে এবং জাভাগাল শ্রীনাথ।

আম্পায়ার: ক্রিস ব্রে ব্রাউন, আলিম দার, কুমার ধরমসেনা, মরিস ইরাসমাস, ক্রিস গাফানি, মাইকেল গফ, অ্যাড্রিয়ান হোল্ডস্টক, রিচার্ড এলিংওয়ার্থ, রিচার্ড কেটলবরো, নিতিন মেনন, এহসান রাজা, পল রাইফেল, লিঙ্কন রুশো,

You May Also Like

About the Author: