চেন্নাইয়ের বিশ্বসেরা ক্রিকেটার শুধু আইপিএল থেকে নয় বিশ্বকাপ থেকেও বাদ পড়লেন

ইতোমধ্যে প্লে অফে নিশ্চিত করেছে চেন্নাই সুপার কিংস। বর্তমানে, এমএস ধোনি অ্যান্ড কোম্পানি লিগ তালিকায় দুইজন ১৩ ম্যাচে ১৮ পয়েন্ট। এই অবস্থায় ‘হলুদ সেনাবাহিনী’ একটি বড় ধাক্কা খেয়েছে। ইংল্যান্ড তারকা অলরাউন্ডার স্যাম কারেন চোটের কারণে বর্তমান আইপিএল ২০২১ থেকে বাদ পড়েছেন।

আগামীকাল লিগের শেষ ম্যাচে পাঞ্জাব কিংসের মুখোমুখি হবে চেন্নাই। এর আগে, তিনবারের চ্যাম্পিয়ন দলটি কারেনের বদলি খুঁজে পেয়েছিল। তারকার বদলে একজন অজ্ঞাতনামা অলরাউন্ডার এসেছিলেন দলে! চেন্নাই ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডার ডমিনিক ড্রেক্সকে বেছে নিয়েছে।

২৩ বছর বয়সী ড্রেক্স এখনও দেশের হয়ে খেলতে পারেননি। বাঁহাতি ব্যাটসম্যান এবং মিডিয়াম পেসার ড্রেক্স। তারপরও প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন। তার ২৫ টি তালিকায় এবং ১৯ টি -টোয়েন্টি ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে। এখন দেখা যাক পাঞ্জাবের বিপক্ষে ড্রেক্স খেলে কি না!

কারেন এর রাজস্থান রয়্যালসের বিপক্ষে খেলতে গিয়ে পিঠে চোট পান। স্ক্যান রিপোর্টে জানা গেছে যে তার পিঠের নিচের অংশে চোট ছিল। শুধু আইপিএল নয়, কারেনের আসন্ন টি -টোয়েন্টি বিশ্বকাপও ইংল্যান্ডের জার্সিতে খেলা হবে না।

স্যামের বদলে ইংল্যান্ড দলে তার ভাই টম কার্নকে নেওয়া হয়েছে। টম আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছেন। টমের সঙ্গে দৌড়ে টপলিকে ইংল্যান্ড রিজার্ভ ক্রিকেটার হিসেবে বেছে নিয়েছে। তিনবারের আইপিএল বিজয়ীরা গত বছর হতাশ হয়েছিল।

কিন্তু এবার চেন্নাই ইতিমধ্যেই প্লে-অফে। কিভাবে চেন্নাই ঘুরবেন? এটাই ছিল সবার প্রশ্ন। ধোনি বলেন, তিনি সবসময় সঠিক প্রক্রিয়ার ওপর জোর দিয়েছিলেন। এখানেও তিনি সেই নীতি বজায় রেখেছেন।

You May Also Like

About the Author: