টি-২০ বিশ্বকাপে সূচির বাইরে আরেকটি ম্যাচ খেলবে বাংলাদেশ, সময়সূচি প্রকাশ করলো বিসিবি

আসন্ন টি -টোয়েন্টি বিশ্বকাপে অংশ নেওয়ার আগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল নির্ধারিত সময়ের বাইরে আরেকটি অনুশীলন ম্যাচ খেলবে। তিন দিন আগে বিশ্বকাপের জন্য ওমানে গিয়েছিল টাইগাররা। মাহমুদউল্লাহ রিয়াদের দল সেখানে নির্ধারিত সময়ের বাইরে আরেকটি ম্যাচ খেলবে।

ওমান ‘এ’ দলের বিপক্ষে অতিরিক্ত একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ম্যাচটি নিয়ে আলোচনা চললেও শুরুতে সূচিতে দেখা যায়নি। তবে ওমান পৌঁছার পর বিষয়টি চূড়ান্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আগামী ১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে বাছাই পর্বের ম্যাচ দিয়ে বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু হবে। ওমানের কন্ডিশনে আগে থেকেই খাপ খাওয়াতে গত ৩ অক্টোবর দেশ ছেড়েছে টাইগাররা।

শুরুতে বাংলাদেশ দলের ওমানে ক্যাম্পের পাশাপাশি ৩টি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল। প্রতিপক্ষ ছিল ওমান ‘এ’ দল, আয়ারল্যান্ড ও শ্রীলংকা। তবে বিসিবির পাঠানো সর্বশেষ সূচিতে কেবল আয়ারল্যান্ড ও শ্রীলংকার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ থাকলেও ওমান ‘এ’ দলের ম্যাচটি ছিল না।

তবে ওমানে প্রথম দিন অনুশীলনেই নামতেই জানা গেল, ওমান ‘এ’ দলের বিপক্ষে ম্যাচটি খেলবে বাংলাদেশ। বিষয়টি নিশ্চিত করে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বলেন, ‘ক্যান্সেল ছিল না ম্যাচটা। কনফার্ম করেছি আমরা এখানে এসে। ওমান ‘এ’ দলের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবো আমরা। আট তারিখে হবে ম্যাচটি।’

You May Also Like

About the Author: