প্লে অফের লড়াই থেকে ছিটকে গেল রাজস্থান! ছেলেখেলা করে ম্যাচ জিতল মুম্বাই ইন্ডিয়ান্স

আজ আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে পরস্পর মুখোমুখি হয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স এবং রাজস্থান রয়েলস। দুই দলের কাছেই আজকের ম্যাচটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল। কারণ আজকের ম্যাচ নির্ণয় করতো কে যাবে প্লে অফে। আর সেই দৌড়ে বাজিমাত করলো মুম্বাই ইন্ডিয়ান্স। রাজস্থান রয়েলসকে ছেলেখেলা করে পরাজিত করল মুম্বাই ইন্ডিয়ান্স।

মুম্বাই ইন্ডিয়ান্স আগামী ম্যাচে সানরাইজ হায়দ্রাবাদের বিপক্ষে খেলতে নামবে। এদিকে মুম্বাই ইন্ডিয়ান্স জয়লাভ করায় বিপদে পড়তে পারে কলকাতা নাইট রাইডার্স। কারণ পরবর্তী খেলায় রাজস্থান রয়েলসকে পরাজিত করতেই হবে কলকাতা নাইট রাইডার্সকে। না হলে সহজ টিম সানরাইজ হায়দ্রাবাদকে পরাজিত করেন প্লে-অফে খেলার যোগ্যতা অর্জন করবেন মুম্বাই ইন্ডিয়ান্স।

আজকের আইপিএলের অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচে টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় মুম্বাই ইন্ডিয়ান্স। শারজার স্লো পিচে বেঘোরে আউট হতে থাকে রাজস্থান রয়েলসের ক্রিকেটাররা। ক্রিজে দাঁড়ানোর আগেই মুম্বাই ইন্ডিয়ান্সের বোলারদের বলে প্যাভিলিয়নের রাস্তা ধরেন সঞ্জু বাহিনী। দলের হয়ে এভিন লুইজ ব্যক্তিগত ২৪ রান এবং ডেভিড মিলার ব্যক্তিগত ১৫ রানের ইনিংস খেলেন।

মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে জেমস নিশাম ব্যক্তিগত তিনটি নাথান কুল্টার-নীল ব্যক্তিগত চারটি এবং জসপ্রীত বুমরাহ ব্যক্তিগত দুটি উইকেট দখল করেন। রাজস্থান রয়েলস নির্ধারিত ২০ ওভার ব্যাটিং করে ৯ উইকেট হারিয়ে মাত্র ৯০ রান সংগ্রহ করে।

মাত্র ৯১ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে ছেলেখেলা করে ম্যাচ জেতে মুম্বাই ইন্ডিয়ান্স। মাত্র ৮.২ ওভারে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় মুম্বাই ইন্ডিয়ান্স। আজকের ম্যাচে বিধ্বংসী ব্যাটিং করেছেন ঈশান কিশান। মাত্র ২৫ বল মোকাবেলা করে ব্যক্তিগত অর্ধশত রান পূর্ণ করেছেন ঈশান কিশান। এছাড়া রোহিত শর্মা ব্যক্তিগত ২২ রান করেন। মোস্তাফিজুর রহমান এবং চেতন শাকারিয়া একটি করে উইকেট দখল করেন। আজকের ম্যাচে পরাজিত হয়ে এবারের আইপিএল যাত্রা শেষ হলো রাজস্থান রয়েলসের। প্লে অফের দৌড়ে আরো একধাপ এগিয়ে গেল মুম্বাই ইন্ডিয়ান্স।

You May Also Like

About the Author: