আজ আইপিএলে মুম্বাই বিপক্ষে মাত্র ২ উইকেট নিলেই দারুণ একটি মাইলফলক স্পর্শ করবেন মুস্তাফিজ

k155

এবছর দুর্দান্ত ফর্মে রয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার মোস্তাফিজুর রহমান। বছরের শুরু থেকে এখন পর্যন্ত টানা ছন্দে রয়েছেন তিনি। যার ধারাবাহিকতায় তিনি বজায় রেখেছেন আইপিএলে। আইপিএল-এ আজ মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হচ্ছে রাজস্থান রয়েলস।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আজকের এই ম্যাচে দারুন একটি মাইলফলকের সামনে দাঁড়িয়ে রয়েছেন মুস্তাফিজুর রহমান। এবছর টি-টোয়েন্টি ক্রিকেটে প্রথম ফাস্ট বোলার হিসেবে ৫০ উইকেটের সামনে দাঁড়িয়ে মোস্তাফিজুর রহমান। আর মাত্র দুটি উইকেট নিতে পারলেই উইকেটের হাফ সেঞ্চুরি পূরণ করবেন তিনি।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

আইপিএলে রাজস্থান রয়েলস সহ এবছর বাংলাদেশ জাতীয় দল এবং ঢাকা প্রিমিয়ার লিগে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে খেলেছেন মুস্তাফিজ। ৩৬ ইনিংসে ৭.০৯ ইকোনমিক রেটে ৪৮ উইকেট নিয়েছেন মোস্তাফিজুর রহমান। এর মধ্যে ৫ উইকেট নিয়েছেন একবার এবং ৪ উইকেট নিয়েছেন একবার।

GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht
GLeZpht

এক ইনিংসে সর্বোচ্চ ২২ রানে ৫ উইকেট নিয়েছেন মুস্তাফিজুর রহমান। আজ মুম্বাই ইন্ডিয়ান্স-এর বিপক্ষে আর মাত্র দুটি উইকেট নিতে পারলে এবছর টি-টোয়েন্টি ক্রিকেটে ৫০ উইকেট নেবেন মোস্তাফিজুর রহমান। এ বছরে টি-টোয়েন্টি ক্রিকেটে ৫০ টির বেশী উইকেট নিয়েছেন রশিদ খান। ৩৯ ইনিংসের ৫৪ উইকেট নিয়েছেন তিনি।

You May Also Like